Sunday, April 28, 2024
Homeজেলাহলদিয়ায় আজ উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী, তৎপরতা হ্যালিপ্যাড ময়দানে।

হলদিয়ায় আজ উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী, তৎপরতা হ্যালিপ্যাড ময়দানে।

আজ হলদিয়ায় উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তৎপরতার সঙ্গে কাজ চলছে হলদিয়ার হ্যালি প্যাড ময়দানে। এই হ্যালি প্যাড ময়দান থেকে প্রধানমন্ত্রী ধোবি-দুর্গাপুর পাইপ লাইন প্রকল্পের উদ্বোধন করবেন । এই প্রকল্পে কেন্দ্রের ২,৪৩৩ কোটি টাকা খরচ হবে। এ বাদেও হলদিয়ায় এলপিজি গ্যাস আমদানি টার্মিনালের উদ্বোধন করবেন তিনি। যার মাধ্যমে প্রত্যেক ভারতবাসীর হেঁসেলে রান্নার গ্যাস পৌঁছে দেওয়ার প্রধানমন্ত্রীর স্বপ্ন আরও একধাপ তরান্বিত হবে। এই প্রকল্পে ১১০০ টাকা খরচ হবে কেন্দ্রের। এ ছাড়াও হলদিয়ার তেল শোধনাগারে আরও ১০১৯ কোটির আরও একটি প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। পাশাপাশি সরকারি অনুষ্ঠানের পাশেই জনসভার একটি মঞ্চও প্রস্তুত করা হয়েছে যেখানে প্রধানমন্ত্রী জনসভা করবেন। সেই সভাতে যোগদান পর্ব থাকবে বলে জানিয়েছেন তমলুক সাংগঠনিক জেলার সভাপতি নবারুণ নায়েক।

হলদিয়ায় আজ উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী, তৎপরতা হ্যালি প্যাড ময়দানে।

অনান্য খবর- ডুয়ার্সের খুট্টিমারি জঙ্গল পর্যটকদের ভবিষ্যতের অফবিট গন্তব্য!

পরের খবর- জেলায় সর্বপ্রথম স্বাস্থ্য সাথী কার্ডের মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা হল নির্ণয় হাসপাতালে

শান্তনু পান, পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলায় সর্বপ্রথম স্বাস্থ্য সাথী কার্ডের মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে ডুয়াল চেম্বার পেশমেকার প্রতিস্থাপন করলো নির্ণয় হাসপাতাল। পঃ মেদিনীপুরের গোয়ালতোড়ের খাকুড়রানীতলার বাসিন্দা মধূসুদন দুলে দীর্ঘদিন যাবৎ হৃদরোগে আক্রান্ত ছিলেন। ডাঃ অশ্বিনী রানার পরামর্শে তিনি নির্ণয় হাসপাতালে যান হলটার পরীক্ষা করার জন্য। সেখানে ডি এম কার্ডিওলজি ডাঃ আশীষ হোতা পরীক্ষা নিরীক্ষা করে বুঝতে পারেন মধূসুদন বাবুর পেশমেকার প্রতিস্থাপনের প্রয়োজন রয়েছে। গত ৪ ঠা ফেব্রুয়ারী মধূসুদন বাবুকে স্বাস্থ্য সাথী কার্ডের মাধ্যমে নির্ণয় হাসপাতালের কার্ডিয়াক কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। ৫ ই ফেব্রুয়ারী রোগীর অবস্থা সংকটজনক হওয়ায় টেম্পুরারি পেসমেকার বসানো হয়।

অনান্য খবর- ১ কোটি ৭০ লক্ষ টাকার গাঁজা উদ্ধার করল আলিপুরদুয়ার আবগারি দপ্তর

লকডাউনে কাজ বন্ধ ,ফুচকা বিক্রি করে সংসার চালাচ্ছে ইঞ্জিনিয়ারিং ছাত্রী

সাহেবগঞ্জ থানার ওসি বদল, সৌমাল্য আইচের জায়গায় এলেন অ্যান্টনি হোড়ো

পরে রোগীর অবস্থা স্থিতিশীল হওয়ায় সমস্ত পরীক্ষা নিরীক্ষা, MRI করার পর গত ৬ ই ফেব্রুয়ারী মধূসুদন বাবুর শরীরে ডুয়াল চেম্বার পেসমেকার প্রতিস্থাপন করা হয়। বর্তমানে মধুসূদন বাবু সম্পূর্ণ সুস্থ্য রয়েছেন বলে জানিয়েছেন নির্ণয় হাসপাতাল কর্তৃপক্ষ। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments