Friday, May 3, 2024
Homeকোচবিহারদিনহাটা ২ ব্লকে দলবিরোধী কাজে তৃণমূলের প্রধান, অঞ্চল সভাপতি সহ পাঁচজনকে বহিষ্কারের...

দিনহাটা ২ ব্লকে দলবিরোধী কাজে তৃণমূলের প্রধান, অঞ্চল সভাপতি সহ পাঁচজনকে বহিষ্কারের সিদ্ধান্ত

দিনহাটা::

কোচবিহারের দিনহাটায় ফের একবার শাসক দলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এলো। দিনহাটা ২ নং ব্লকের বাসন্তীরহাটে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে গন্ডগোলের জেরে গ্রাম পঞ্চায়েত প্রধান ও অঞ্চল সভাপতি সহ পাঁচজনকে বহিষ্কার করলো তৃণমূলের ব্লক নেতৃত্ব। দিনহাটায় সাংবাদিক বৈঠক করে এই সিদ্ধান্তের কথা ঘোষণা করেন দিনহাটা ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি দীপক ভট্টাচার্য। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ব্লকের সহ-সভাপতি আব্দুর সাত্তার, তৃণমূল নেতা তথা দিনহাটা পুরসভার ভাইস চেয়ারম্যান সাবির সাহা চৌধুরী।

তৃণমূলের ব্লক সভাপতি দীপক ভট্টাচার্য ,সহ-সভাপতি আব্দুল সাত্তার জানান, দলের সভাপতি দায়িত্ব পাওয়ার পরে বুড়িরহাট দুই অঞ্চল নেতৃত্ব কে নিয়ে দলকে সুশৃংখল করতে বৈঠক করা হয়। তারপরেও গ্রাম পঞ্চায়েত প্রধান এবং অঞ্চল সভাপতি নানা ভাবে এলাকাকে অশান্ত করে তোলার চেষ্টা করে। দলীয় কর্মীদের মারধর করা হয়। দীপঙ্কর পাল নামে এক কর্মীকে মারধর করায় বর্তমানে তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। দলের জেলা ও রাজ্য নেতৃত্বের সাথে কথা বলে গ্রাম পঞ্চায়েত প্রধান সুশান্ত বর্মণ, অঞ্চল সভাপতি পরিমল দাস ছাড়াও পরিমল বর্মণ,নরেশ বর্মণ ও ঘনা বর্মণকে এদিন বহিষ্কার করা হয়।

এ বিষয়ে দিনহাটা ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি দীপক কুমার ভট্টাচার্য বলেন, দলে থাকলে দলের নির্দেশ মানতে হবে, আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় একটা কথাই বলেছেন দলকে শৃঙ্খলাপরায়ন হতে হবে। দলের ঊর্ধ্বে উঠে কেউ যদি কাজ করার চেষ্টা করে দলের নেতৃত্বকে না মানে তাকে দল বরদাস্ত করবে না। একই রকম ভাবেই এই পাঁচজন দলের বিরুদ্ধচারণ করায় তাদেরকে দল থেকে বহিষ্কার করা সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments