Sunday, April 28, 2024
Homeদিনহাটাদিনহাটা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালো বিজেপির তপশিলি মোর্চার কর্মী-সমর্থকরা

দিনহাটা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালো বিজেপির তপশিলি মোর্চার কর্মী-সমর্থকরা

নবনীতা সরকার, দিনহাটাঃ মনীষী ঠাকুর পঞ্চানন বর্মা মূর্তি পরিষ্কার করার চালানোর সময় বিজেপির তপশিলি মোর্চার রাজবংশী ভাই ও বোনেদের উপর তৃণমূল কংগ্রেসের হার্মাদ বাহিনীর অতর্কিত আক্রমণের প্রতিবাদে দিনহাটা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালো বিজেপির তপশিলি মোর্চার কর্মী-সমর্থকরা। অভিযোগ, বৃহস্পতিবার দিনহাটা শহরের কলেজ পাড়া এলাকায় মনীষী ঠাকুর পঞ্চানন বর্মা যে মূর্তি রয়েছে সেই মূর্তি পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য গিয়েছিলেন ঠিক সেই সময়ই তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতী বাহিনী তাদের ওপর চড়াও হয়। সেখানে থাকা বি জে পির তপশিলি মোর্চার কর্মী সমর্থকদের ওপর হামলা চালায়।সেই ঘটনার প্রতিবাদে অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবিতে দিনহাটা থানায় ডেপুটেশন দিল বিজেপি।

পশ্চিমবঙ্গ তপশিলি মোর্চার রাজ্য সহ-সভাপতি কুমার জিতেন্দ্র নারায়ন এর নেতৃত্বে কর্মী-সমর্থকরা দিনহাটা থানার সামনে এসে বিক্ষোভ দেখাতে শুরু করে, সেখানে উপস্থিত ছিলেন দিনহাটা শহর ব্লক বিজেপি সভাপতি অমিত সরকার, সিতাই ব্লকের এসসি মোর্চা নেতা প্রশান্ত বর্মন প্রমুখ। তারা আইসি সঞ্জয় দত্তর কাছে দোষীদের গ্রেপ্তারের দাবিতে একটি ডেপুটেশন জমা দেয়। তাদের দাবি, অবিলম্বে যদি দোষীদের গ্রেফতার করা না হয় তাহলে দিনহাটা মহকুমা জুড়ে বৃহত্তম আন্দোলনে নামবে।

দিনহাটা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালো বিজেপির তপশিলি মোর্চার কর্মী-সমর্থকরা

পরের খবর- বিয়ে বাড়ি থেকে ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল ২ যুবকের, কাদিরপুর এর ঘটনা

মালদা: বিয়ে বাড়ি থেকে ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই যুবকের। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে পুরাতন মালদা থানার চর কাদিরপুর এলাকায়। মৃতরা হলেন মিঠুন মন্ডল বয়স (২২) বছর।বাড়ি ইংলিশবাজার থানার তিন নম্বর ওয়ার্ডের কৃষ্ণ পল্লী এলাকায়। এবং প্রেমচাঁদ মন্ডল বয়স (৩৫) বছর। বাড়ি মালদা থানার চর কাদিরপুর এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় গত কালকে হবিবপুর থানার ছাতিয়ান গাছি থেকে একটি বিয়ের গাড়ি মালদা দিকে ফিরছিলেন। গাড়ির চালক মিঠুন মন্ডল এবং সঙ্গে ছিলেন বরযাত্রী মনোজ মল্লিক। তাদের দুজনের বাড়ি কৃষ্ণপল্লী এলাকায়।বিয়ে বাড়ি থেকে ফেরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে কাদিরপুর এলাকায় প্রেমচাঁদ মন্ডল নামে এক সাইকেল আরোহীকে ধাক্কা মারে।

অনান্য খবর- হুগলির বৈদ্য বাটিতে ফরওয়ার্ড ব্লকের অভিনব প্রতিবাদ বিক্ষোভ

ঘটনাস্থলেই মৃত্যু হয় সাইকেল আরোহীর। সেখান থেকে প্রায় এক কিলোমিটার দূরে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশে লাইটপোস্টে ধাক্কা মারে। সেখানে গাড়ী চালক মিঠুন মন্ডলের মৃত্যু হয়।ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা তারপর বরযাত্রী মনোজ মল্লিকের উদ্ধার করে।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পুরাতন মালদা থানার পুলিশ। মৃতদেহ দুটি উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য। ঘটনাস্থল থেকে ঘাতক গাড়িটিকে উদ্ধার করে নিয়ে যায় পুরাতন মালদা থানার পুলিশ। মৃতুর পরে শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ গোটা গ্রামে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments