Monday, April 29, 2024
Homeরাজনীতিসবং এ বিজেপিকে তীব্র আক্রমণ করলেন ব্রাত্য বসু

সবং এ বিজেপিকে তীব্র আক্রমণ করলেন ব্রাত্য বসু

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: মঙ্গলবার সবং ব্লক যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিরাট একটি জনসভার আয়োজন করা হয়। উক্ত জনসভায় উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী ব্রাত্য বসু, রাজ্যসভার সাংসদ ডাক্তার মানস ভুঁইয়া, বিধায়ক গীতা ভুঁইয়া, তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, সবং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অমল কুমার পান্ডা, যুব তৃনমূলের সভাপতি নিশিকান্ত কর, ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আবু কালাম বক্স সহ আরো অনেকে। যেখানে ব্রাত্য বসু বিজেপি পরিচালিত নরেন্দ্র মোদী সরকারের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন সব জায়গায় একটা আওয়াজ উঠেছে খেলা হবে আমি বলছি সবং এ খেলা হবে, আগামী দিনে আবার এখানে তৃনমূলের প্রার্থী জিতবে। সবং এ বিজেপিকে 

মানুষদেরকে সজাগ, সাবধান থাকতে তিনি বলেন। তিনি আরো বলেন যে বহিরাগত বাংলার মাটিতে কোন দাগ কাটতে পারবে না। রাজ্যসভার সাংসদ ডাক্তার মানস ভুঁইয়া বলেন গতকাল থেকে সবং ব্লক জুড়ে প্রায় সাড়ে 12 হাজার বার্ধক্য ও বিধবা ভাতার টাকা ঢুকাতে শুরু করেছে রাজ্য সরকার।তার জন্য আমরা বাংলার মুখ্যমন্ত্রী কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই ।আজকের সভায় প্রচুর সাধারণ কর্মী এবং মানুষ উপস্থিত হয়েছে। মানুষের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো সবং তৃনমূলের ছিল,আগামীদিনে সবং তৃনমূলের থাকবে বলে তিনি জানান।

অনান্য খবর- কোভিড বিধি মেনে নিয়ম রক্ষার রথযাত্রা ফালাকাটায়

সবং এ বিজেপিকে তীব্র আক্রমণ করলেন ব্রাত্য বসু

পরের খবর- নারায়ণগড় থানার উদ্যোগে পথনিরাপত্তা কর্মসূচি

শান্তনু পান, পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ ও নারায়ণগড় থানার সহযোগিতায় আয়োজিত হল “৩২ তম পথ নিরাপত্তা মাস”।উক্ত কর্মসূচির অঙ্গ হিসাবে নারায়ণগড় থানা এবং নারায়ণগড় ব্লক স্বাস্থ্য দফতর ও জাতীয় সড়ক কর্তৃপক্ষের সহযোগিতার একটি ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও চক্ষু পরীক্ষা শিবিরের আয়োজন করা হয় মকরামপুরে।

মকরামপুর টোল গেট সংলগ্ন স্থানে আয়োজিত এই শিবিরে বিভিন্ন স্থান থেকে আসা গাড়ির চালকদের এই পরীক্ষা শিবিরে পরীক্ষা করা হয়।মূলত দুর্ঘটনা এড়াতে এই ধরনের আয়োজন বলে জানিয়েছেন উদ্যোক্তারা। প্রতি বছরের ন্যায় এ বছরও তারা এই বিশেষ দিনটিতে এই পথ নিরাপত্তা মাস পালন করে থাকেন। এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন নারায়ণগড় থানার ভারপ্রাপ্ত আধিকারিক আনিসুর রহমান, নারায়ণগড় ব্লকের বিডিও, ব্লক সভাপতি মিহির চন্দ্র, জাতীয় সড়ক কর্তৃপক্ষের কর্মকর্তা সহ অন্যান্যরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments