Friday, March 29, 2024
Homeসাহেবগঞ্জসাহেবগঞ্জ থানা, ব্যাংক, করোনা আক্রান্তের বাড়ি স্যানিটাইজ করল আজাদ হিন্দ ভলেন্টিয়ার্স এবং...

সাহেবগঞ্জ থানা, ব্যাংক, করোনা আক্রান্তের বাড়ি স্যানিটাইজ করল আজাদ হিন্দ ভলেন্টিয়ার্স এবং সারা ভারত যুবলীগ

সাহেবগঞ্জ: করোনা আক্রান্ত পরিবার , সাহেবগঞ্জ থানা, বিডিও অফিস চত্বর, বিভিন্ন দোকান, ব্যাংক সেনিটাইজার করল আজাদ হিন্দ ভলেন্টিয়ার্স এবং সারা ভারত যুবলীগ। শনিবার সারা ভারত যুবলীগ এবং আজাদ হিন্দ ভলেন্টিয়ার্স এর পক্ষ থেকে দিনহাটা 2 নং ব্লকের সাহেবগঞ্জ থানা এবং সাহেবগঞ্জ অঞ্চলে তিনটি করণা আক্রান্তের বাড়িতে স্যানিটাইজার করেন তারা। পাশা পাশি নাজিরহাট এর দীঘ লটারী গ্রাম এর দুটি করণা আক্রান্তের বাড়িতে স্বেচ্ছা সেবক না পৌঁছে সেনিটাইজার করেন। এদিন সেখানে উপস্থিত ছিলেন সারা ভারত যুবলীগের রাজ্য সম্পাদক আব্দুর রউফ তিনি বলেন, আজাদ হিন্দ ভলেন্টিয়ার্স এবং যুবলীগের সদস্যরা করণা আক্রান্তের পাশে থেকে বিভিন্ন পরিষেবা প্রদান করে চলেছে।

Read More – ১০০ দিনের কাজে নজির তৈরি করে রাজ্যে দ্বিতীয় স্থানে আলিপুরদুয়ার জেলা

তারা বিভিন্ন জায়গায় সেনিটাইজেশন করছে। আমি দিনহাটা 2 নং ব্লকের আজাদ হিন্দ বাহিনী কে অভিনন্দন জানাই তারা যেভাবে কাজ করছে তা সত্যিই প্রশংসনীয় আপনাদের কাছে আবেদন কোথাও কেউ করোনা আক্রান্ত হলে আমাদের খবর দেবেন আমরা তাদের বাড়ি পৌঁছে স্যানিটাইজ থেকে শুরু করে তাদেরকে সম্পূর্ণ ভাবে সহযোগিতা করব।

সাহেবগঞ্জ থানা, ব্যাংক, করোনা আক্রান্তের বাড়ি স্যানিটাইজ করল আজাদ হিন্দ ভলেন্টিয়ার্স এবং সারা ভারত যুবলীগ

Read More –আলিপুরদুয়ার ২নং ব্লকে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে রক্তদান শিবির

জেলা তৃনমূলের যুব সভাপতি র উদ্যোগে রক্তদান শিবির বক্সিরহাটে

পরের খবর – লকডাউনে কর্মহীন শ্রমিকদের পাশে প্রয়াস সাথী ওয়েলফেয়ার অর্গানাইজেশন

ময়নাগুড়ি, ১৮ মে : রাজ্যে দু সপ্তাহ জারি হয়েছে লকডাউন। যার জেরে কর্মহীন হয়ে পড়েছেন বহু শ্রমিক। ফলে দিন পাত করা বড় কঠিন হয়ে পড়েছে সেই কর্মহীন শ্রমিকদের। এবার তাদের কথা মাথায় রেখে তাদের পাশে দাঁড়ালো ময়না গুড়ির সাপ্টিবাড়ির এক স্বেচ্ছা সেবী সংগঠন। প্রয়াস সাথী ওয়েলফেয়ার অর্গানাইজেশন সূত্রে জানা গেছে বেশ কিছু পরিবার সহ উত্তর প্রদেশ থেকে পরিযায়ী শ্রমিক হিসেবে আগত বেশ কিছু মানুষ লকডাউনের জেরে কর্মহীন হয়ে পড়েন। যার খবর বিভিন্ন সোশ্যাল মিডিয়া মারফত তাদের হাতে পৌঁছেছে। এরপর তারা তাদের বেশ কিছু খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন। মঙ্গলবার ময়নাগুড়ি ছোট ভান্ডানি , মাধবডাঙা ১ নং এলাকায় গিয়ে সেই সমস্ত শ্রমিকদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। এভাবেই সকালের পাশে থেকে কাজ করতে চান বলে জানান সংগঠনের সদস্যরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments