Friday, May 3, 2024
Homeকলকাতাফিনিক্স ইন্ডিয়া রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট গ্রুপ এর মানবিক উদ্যোগ

ফিনিক্স ইন্ডিয়া রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট গ্রুপ এর মানবিক উদ্যোগ

কলকাতাঃ
বাড়িয়ে দাও তোমার হাত। এই ব্রত নিয়ে, করোনার অতিমারীতে, সাধারণ মানুষের পাশে এগিয়ে এল ফিনিক্স ইন্ডিয়া রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট গ্রুপ । তারা কলকাতা পুলিশের হাতে হাত মিলিয়ে শহরের মানুষের পাশে দাঁড়াল। বুধবার কলকাতার স্ট্যান্ড রোড এলাকায় বিনামূল্যে শহরের নাগরিকদের মধ্যে স্যানেটাইজার ও মাস্ক বিলি করা হয়। রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এইকাজ করার উদ্যোগ নিয়েছিল কলকাতা পুলিশ ও ফিনিক্স ইন্ডিয়া রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট গ্রুপ। সম্পূর্ণ অনুষ্ঠানে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিল হাওড়া ব্রীজ ট্রাফিক গার্ড । এদিন সকাল ১১টা নাগাদ স্ট্যান্ড রোডে উপস্থিত মোট এক হাজার জন মানুষের মধ্যে স্যানেটাইজার ও মাস্ক বিলি করা হয় । এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফিনিক্স ইন্ডিয়া রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট গ্রুপের কর্ণধার জ্যোতিপ্রকাশ দাস, অফিসার ইনচার্জ অমরেশ ঘোষ, হাওড়া ব্রীজ ট্রাফিক গার্ডের অতিরিক্ত অফিসার ইনচার্জ সৌমেন্দু ভট্টাচার্য । এই দিন মোট ১০০০ মানুষকে স্যানেটাইজার ও মাস্ক দেওয়া হয়। এমন কাজের সঙ্গে যুক্ত হতে পেরে খুশি সকলেই।

ফিনিক্স ইন্ডিয়া রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট গ্রুপ এর মানবিক উদ্যোগ

অনান্য খবর- সেলাই মেশিন তুলে দিল “চেষ্টা হাত বাড়ালেই বন্ধু” স্বেচ্ছাসেবী সংস্থা

প্রয়াত জননেতা অশোক ঘোষ এর জন্মদিবস পালিত হল নাজিরহাটে

আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে গণজাগরণ মঞ্চের সচেতনতামূলক র‍্যালি শামুকতলায়

১৮,০০০ ফুট উচ্চতায় বরফের চাদরে মোড়া এলাকায় যোগ দিবসে সামিল হলেন ITBP-এর জওয়ানেরা

মাধ্যমিক পরীক্ষা বাতিল হওয়ার জন্য আত্মঘাতী হলেন দিনহাটা আমবাড়ির এক ছাত্রী

নিজের জন্মদিনে দুঃস্থদের আহারের ব্যবস্থা করলেন বানেশ্বর এর যুবক উজ্জ্বল রায়

আরও খবর পড়ুন- 

দিনহাটায় উদয়ন গুহ’র হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে তিন শতাধিক কর্মী

দিনহাটায় উদয়ন গুহর হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিল তিন শতাধিক কর্মী। বিজেপি এবং যুব মোর্চা ও মহিলা মোর্চা থেকে নেতৃত্ব এবং কর্মীরা তৃণমূলে যোগ দেয়। রবিবার দিনহাটা শহরের শহীদ হেমন্ত বসু কর্নারে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল নেতা প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ। উপস্থিত ছিলেন দলের শহর ব্লক সহ-সভাপতি গৌরীশংকর মাহেশ্বরী, দলের শহর ব্লক সাধারণ সম্পাদক জয়দীপ ঘোষ, যুব তৃনমূলের শহর ব্লক সভাপতি মৌমিতা ভট্টাচার্য, তৃণমূল নেতা হীরালাল দাস প্রমুখ। 

উদয়ন গুহ বলেন, এদিন শহর ও শহর লাগোয়া বিভিন্ন এলাকার বিজেপি দলের যুব মহিলা সংগঠনের তিন শতাধিক কর্মী সমর্থক তৃণমূলে যোগদান করেন । দলকে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্তিশালী করতে সকলের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। যাদের গ্রহনযোগ্যতা আছে তাদের দলে নেওয়া হচ্ছে ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments