Tuesday, April 30, 2024
Homeরাজনীতিমমতাই কি আগামীদিনের প্রধানমন্ত্রী? দিনভর টুইটারে ট্রেন্ড হল #BengaliPrimeMinister

মমতাই কি আগামীদিনের প্রধানমন্ত্রী? দিনভর টুইটারে ট্রেন্ড হল #BengaliPrimeMinister

মমতা বন্দ্যোপাধ্যায়ই কি আগামীদিনের প্রধানমন্ত্রী? এই জল্পনা বাড়িয়ে এবার দিনভর টুইটারে ট্রেন্ড হল #BengaliPrimeMinister
একুশের ভোটে যেভাবে মোদী বাহিনীকে পর্যদুস্ত করে তৃতীয়বারের জন্য বাংলার কুর্সিতে বসেছেন মমতা বন্দ্যোপাধ্যায় তারপর থেকেই জাতীয় রাজনীতির মুখ হিসেবে তৃণমূলনেত্রীর নাম উঠে আসছে রাজনীতির অন্দরে। মোদী-শাহদের হারাতে পারবেন মমতাই, এমন বার্তাও দেন জাতীয় স্তরের বিভিন্ন বিরোধী নেতা। এবার মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে ঘিরে রাজ্য-কেন্দ্র টানাপোড়েনের মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে ফের চর্চা। মমতা বন্দ্যোপাধ্যায়ই কি আগামীদিনের প্রধানমন্ত্রী? এই জল্পনা বাড়িয়ে এবার দিনভর টুইটারে ট্রেন্ড হল #BengaliPrimeMinister।

‘বাঙালি প্রধানমন্ত্রী মমতা’ এই হ্যাশট্যাগ দিয়ে টুইট করেছেন তৃণমূলের মনোজ তিওয়ারি। তিনি লিখেছেন, ‘পশ্চিমবঙ্গ আজ যা ভাবে, ভারত কাল তা ভাবে। সোনার মডেল পুরোপুরি ব্যর্থ। ওদের জন্য দেশ ভুগছে। কিন্তু, দিদি উন্নয়নের মডেলে আমাদের এগিয়ে নিয়ে চলেছেন। এইভাবে আগামী দিনগুলো আমরা চাই’।

মোদী না মমতা, কে প্রধানমন্ত্রী হবেন, এ নিয়ে কয়েকজন আবার ভোটাভুটি করেছেন। অন্য এক নেটিজেন লিখেছেন, ‘ভারত বাংলার মেয়েকে চায়’। আরেক নেটিজেন লিখেছেন, ‘২০২৪ সালে প্রধানমন্ত্রী হিসেবে একমাত্র মমতাই যোগ্য’। অপর এক নেটাগরিক লিখেছেন, ‘২০২৪ সালে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে লড়াইয়ের মুখ একমাত্র মমতাই’।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments