Friday, April 26, 2024
Homeপূর্ব মেদিনীপুরবেশ কয়েকটি দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনা কাঁথি শহরে

বেশ কয়েকটি দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনা কাঁথি শহরে

কাঁথিঃ পূর্ব মেদিনীপুরের কাঁথি শহরের কিশোর নগরে একটি বেসরকারী ইনসুরেন্স সংস্থার অফিসে্ ও একটি টায়ারের শো-রুম সহ কয়েকটি দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটেছে। প্রত্যেকটি জায়গায় শাটার ভেঙে ডাকাতি করা হয়েছে। জানাগেছে সিসিটিভি ফুটেজে সেই সমস্ত ডাকাতদের ছবিও ধরা পড়েছে। নগদ টাকা মূল্যবান জিনিসপত্র ও টায়ারের শো-রুম থেকে কয়েক লক্ষ টাকার টায়ার হাতিয়ে নিয়ে গেছে ডাকাতদল। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে,লক্ষাধিক টাকা নিয়ে গেছে। ১১৬ বি জাতীয় সড়কের পাশে এই ধরনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। আতঙ্কিত স্থানীয় দোকানদার। ঘটনাস্থলে কাঁথি থানার পুলিশ এসে তদন্ত শুরু করেছে।

বেশ কয়েকটি দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনা কাঁথি শহরে

অনান্য খবর- রাজ্য সভানেত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন আলিপুরদুয়ার যুব তৃণমূল সভাপতি

পরের খবর- বিদ্যুৎপৃষ্ঠ কিশোরের পাশে স্বেচ্ছাসেবী সংস্থা, অস্ত্রোপচারের জন্য অর্থ সাহায্য

বেশ কিছুদিন আগে বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হয়ে পড়েন ১৩ বছর বয়সের প্রশান্ত সরকার। ডাক্তারি মাধ্যমে জানানো হয়েছে তাঁর মেরুদণ্ড প্রায় অকেজো, চিকিৎসার জন্য প্রয়োজন প্রচুর অর্থ। দিনমজুর পরিবার এই অর্থ জোগাড় করতে হিমশিম খাচ্ছে। তাই বাড়িতেই ফেলে রাখা হয়েছে অসুস্থ প্রশান্ত কে। শেষমেষ বিষয়টি খবর পেয়ে তার বাড়ি পৌঁছে কোচবিহারের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। তাদের হাতে তুলে দেওয়া হয় পাঁচ হাজার টাকা। সংগঠনের কর্ণধার রাজীব ঝা বলেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সর্বপ্রথম আমরা জানতে পারি এই ঘটনার কথা। তারপর বেশ খোঁজাখুঁজি করে কোচবিহার ২ নম্বর ব্লকের মধুপুর এলাকায় প্রশান্ত সরকার কে পাওয়া যায়। আজ আমরা তার বাড়িতে এসে তার পাশে থাকার আশ্বাস দেওয়ার পাশাপাশি পরিবারের হাতে সামান্য অর্থ সাহায্য তুলে দিয়েছি।

অনান্য খবর- করোনার তৃতীয় ঢেউকে মাথায় রেখে মোথাবাড়ি থানার মানবিক উদ্যোগ

সেইসাথে কোচবিহারে সুবুদ্ধি সম্পন্ন মানুষের কাছে আবেদন রাখছি যাতে তারাও এগিয়ে আসে কিশোর এই ছেলেটিকে পুনরায় তার নিজের জীবনে ফিরিয়ে দিতে। প্রশান্তর মা ছায়া সরকার বলেন, তার ছেলে গাছে উঠেছিল গাছের উপরে ১১ হাজার ভোল্টের তার ছিল, সেই তার থেকেই বিদ্যুৎপৃষ্ট হয়ে গাছে ঝুলে ছিল অনেকক্ষণ, স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। গাছ থেকে পড়ে যাওয়ার কারণেই তার মেরুদন্ডে আঘাত লাগে বলে ডাক্তার জানিয়েছে। চিকিৎসার খরচা কয়েক লক্ষাধিক। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments