Saturday, April 20, 2024
Homeখেলাধূলাবিরাট কোহলি নিয়ে মুখ খুললেন শাহিদ আফ্রিদি

বিরাট কোহলি নিয়ে মুখ খুললেন শাহিদ আফ্রিদি

বিরাট কোহলির ফর্ম (Virat Kohli Off Form) নিয়ে মুখ খুলেছেন প্রাক্তন ক্রিকেটাররা। বিরাট-ভক্তরাও আশাবাদী, বড় রান করে আগের মতো ম্যাচ জেতাবেন কোহলি। কীভাবে ব্যাড-প্যাচ কাটিয়ে উঠবেন ‘কিং কোহলি’, সেই নিয়ে পরামর্শও দিয়েছেন অনেকেই। কিন্তু এবার এই বিষয়ে নতুন প্রশ্ন তুলে দিলেন পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদি। তাঁর মতে, আর সেরার আসনে বসতে নিজেও আগ্রহী নন বিরাট।

একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে আফ্রিদি বলেছেন, ”আগে বিরাট বিশ্বের সেরা ব্যাটার হতে চাইত। ওর খেলা দেখে সেরকমই মনে হত। কিন্তু এখন ওর খেলায় সেই আগ্রাসন দেখা যায় না। ওর হাবভাব দেখে মনে হয় ও সব কিছু পেয়ে গিয়েছে। নতুন করে আর কিছ অর্জন করার নেই।” আফ্রিদি আরও বলেছেন, ”ক্রিকেটে মানসিকতাই আসল।” ব্যাটিংয়ের প্রতি বিরাটের মানসিকতা পালটে গিয়েছে বলেও দাবি করেছেন আফ্রিদি (Shahid Afridi)। 

তিনি বলেছেন, “একটা প্রশ্ন রয়েই যাচ্ছে। বিরাটের (Virat Kohli) ব্যাটিং দক্ষতা নিয়ে কারও কোনও সংশয় নেই। কিন্তু ও কি আদৌ নিজেকে সেরার আসনে দেখতে চায়? সেই উত্তর সকলেরই অজানা। প্রথমদিকে যেভাবে খেলত, এখনও কি সেই মোটিভেশন আছে ওর?” সেই সঙ্গে পাক অলরাউন্ডারের দাবি, হয়তো বিরাট ভাবতে পারে এখন সময় কাটানোর জন্য খেলব।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments