Sunday, April 28, 2024
Homeডুয়ার্সফের ট্রেনের ধাক্কায় ডুয়ার্সে হাতির মৃত্যু

ফের ট্রেনের ধাক্কায় ডুয়ার্সে হাতির মৃত্যু

এই মুহূর্তের সবচেয়ে বড় খবর, ডুয়ার্সের রাজাভাতখাওয়ায় ট্রেনের ধাক্কায় মৃত্যু হল তিনটি হাতির। একটি শিশু হাতি সহ তিনটি হাতির মৃত্যু হয়েছে বলে বনদপ্তর সূত্রে জানা গেছে। সোমবার সকাল ৮টা নাগাদ মালবাহী ট্রেনের সঙ্গে ধাক্কায় এই ঘটনাটি ঘটেছে। মনে করা হচ্ছে একটি হাতির দল লাইন পারাপারের সময় ট্রেনের চলে আসায় এই মৃত্যুর ঘটনা ঘটে। এর আগে বহুবার ট্রেনের ধাক্কায় হাতির মৃত্যুর ঘটনা সামনে আসলেও এবার একসঙ্গে তিনটি হাতির মৃত্যু নিয়ে নানাণ প্রশ্ন উঠতে শুরু করেছে। ঘটনাস্থলে পৌঁছেছে বনদপ্তরের আধিকারিক থেকে রেল দপ্তরের আধিকারিকরাও। রেললাইনের নিচে একটি শাবক হাতির দেহ এবং লাইনের পাশে জঙ্গলে দুইটি হাতির দেহ পড়ে রয়েছে। ঘটনা জানাজানি হতেই এলাকার মানুষজন জমাতে শুরু করেছে এলাকায়। ঘটনা কে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

আপনাদের আরো একবার জানিয়ে রাখি, এই মুহূর্তের সবচেয়ে বড় খবর, ডুয়ার্সে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল তিনটি হাতির। ডুয়ার্সের রাজা ভাত খাওয়ায় শিকারী গেট এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। আনুমানিক ৮টা কুড়ি নাগাদ একটি হাতির দল লাইন পার করছিল সেই সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এই ঘটনায় একটি শাবক হাতিসহ তিনটি হাতির মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে বনদপ্তর এবং রেল আধিকারিকরা।

ডিএফডি প্রবীন কাসওয়ান বলেন, একটি শাবক হাতিসহ মোট তিনটি হাতির মৃত্যু হয়েছে ট্রেনের ধাক্কায়। ট্রেনটি সিজ করেছি। এ বিষয়ে তদন্ত চললে পরবর্তীতে বলা সম্ভব হবে। হাতির মৃত্যুতে আমরা খুবই দুঃখিত।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments