Saturday, April 27, 2024
HomeUncategorizedদীর্ঘ প্রতীক্ষার পর কেশিয়াড়ী ব্লক স্বাস্থ্য কেন্দ্রে শুরু হল ভ্যাক্সিন প্রদান

দীর্ঘ প্রতীক্ষার পর কেশিয়াড়ী ব্লক স্বাস্থ্য কেন্দ্রে শুরু হল ভ্যাক্সিন প্রদান

শান্তনু পান, পশ্চিম মেদিনীপুর:

দীর্ঘ প্রতীক্ষার পর ব্লক স্বাস্থ্য কেন্দ্রে শুরু হল কোভিড ভ্যাকশিনেশন দেওয়ার কাজ। বুধবার পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ী ব্লকের গ্রামীণ স্বাস্থ্য কেন্দ্রে কোভিড ভ্যাকশিনেশনের সূচনা হয়। ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে স্বাস্থ্য বিধি মেনে স্বাস্থ্য দপ্তরের গাইড লাইন মেনে প্রথম করোনা যোদ্ধাদের ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু হয়। এদিন এই স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ডাঃ অপূর্ব বাগ প্রথম ভ্যাকসিন নিয়ে, ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু করেন।

এদিন পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের শিখ্যা কর্মাদখ্যা মামনী মান্ডী ফিতে কেটে এদিন ভ্যাকশিনেশনের ক্যাম্পের সূচনা করেন। প্রথম সারির যোদ্ধা তথা স্বাস্থ্য কর্মী, আই সি ডি এস কর্মীদের এদিন ভ্যাকশিন দেওয়া হয় বলে স্বাস্থ্য দপ্তর সূত্রে জানানো হয়েছে। পোর্টালের তালিকা অনুযায়ী এদিন প্রায় দুশো জন করোনা যোদ্ধা দের ভ্যাকশিন দেওয়া হবে বলে জানান কেশিয়াড়ী ব্লক স্বাস্থ্য আধিকারিক তরনী কুমার শীঠ। তবে এদিন বিকেল পর্যন্ত প্রায় ১০০ জন কোভিড যোদ্ধার শরীরে কোভিড ভ্যাকসিন নির্বিঘ্নে সম্পন্ন হয়েছে বলে জানান কেশিয়াড়ী ব্লক স্বাস্থ্য কেন্দ্রের আধিকারিক ডাঃ তরনী কুমার শীট।

দীর্ঘ প্রতীক্ষার পর কেশিয়াড়ী ব্লক স্বাস্থ্য কেন্দ্রে শুরু হল ভ্যাক্সিন প্রদান

অনান্য খবর- কোভিড বিধি মেনে নিয়ম রক্ষার রথযাত্রা ফালাকাটায়

পরের খবর- এশীয় ক্রিকেট সংস্থার সভাপতি নির্বাচিত হলেন জয় শাহ

নিউজ ডেস্ক: এশীয় ক্রিকেট সংস্থার সভাপতি পদের দায়িত্বভার গ্রহণ করলেন অমিত শাহের পুত্র তথা বিসিসিআইয়ের সচিব জয় শাহ। শনিবার তার হাতে দায়িত্ব ভার তুলে দেওয়া হয়। প্রাক্তন সভাপতি নাজমুল হাসান পাপন এর জায়গায় এলেন তিনি। ২৪জন সদস্য নিয়ে তৈরি হয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল।

এক বিবৃতিতে বিসিসিআই সচিব বলেন, করোনার কারণে সবকিছুর সাথে সাথে ক্রিকেট ও বন্ধ ছিল। সকলের সমর্থনে আমরা নতুন করে ক্রিকেট শুরু করেছি। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটে খুলেছে। তবে কভিডে অনেক সময় নষ্ট হয়ে গেছে, তাই নির্দিষ্ট সর্তকতা কে মাথায় রেখে এই মৌসুমে রঞ্জি ট্রফি আয়োজন করা সম্ভব হচ্ছে না।

অনান্য খবর- রথ যাত্রা ই রথের রশিতে টান দিলেন শুভেন্দু অধিকারী

পরের খবর- আজ ২০১৭ বিজ্ঞপ্তি মেনে প্রাইমারি টেট পরীক্ষা

উত্তরের সংবাদ ডেস্কঃ ২০১৭ সালের বিজ্ঞপ্তি মেনে প্রাথমিক টেট পরীক্ষা হচ্ছে আজ। রবিবার ৩১শে জানুয়ারি দুপুর একটা থেকে ৩.৩০টা পর্যন্ত এমসিকিউ পদ্ধতিতে ১৫০ নম্বরের পরীক্ষা হবে। সকাল থেকেই রাজ্যের প্রতিটি জেলার মত কোচবিহারের বিভিন্ন পরীক্ষার সেন্টারে পরীক্ষার্থীরা পৌঁছাতে শুরু করেন।

বিধানসভা নির্বাচনের আগে ঢেলে চাকুরী নিয়োগ প্রক্রিয়া চলছে। তেমনি ২০১৭ সালের টেটে আবেদনকারী শিক্ষার্থীদের টেট পরীক্ষা সম্পন্ন করতে তৎপর রাজ্য প্রশাসন। প্রাথমিক শিক্ষা পর্ষদের সচিব রত্না চক্রবর্তী বাগচী টেট সংক্রান্ত এক নির্দেশিকায় জানিয়েছেন কভিড বিধি মেনে পরীক্ষা হবে। মাস্ক ছাড়া পরীক্ষা কেন্দ্রে প্রবেশ নিষেধ । পরীক্ষার্থীকে এডমিট কার্ড সহ পরীক্ষা কেন্দ্রে ঢুকতে হবে দুপুর বারোটার আগে। মোবাইল ক্যালকুলেটর বা কোনো ইলেকট্রনিক গ্যাজেট নিয়ে পরীক্ষা হলে ঢোকা যাবে না। পরীক্ষার দায়িত্বে থাকা ইনভিজিলেটর, যুগ্ম হল ইনচার্জ এবং অন্য আধিকারিকদের মোবাইল বন্ধ রাখতে হবে। দুপুর ১২ টা থেকে বিকেল ৩.৩০টা পর্যন্ত ফোন বন্ধ করে লক করে রাখতে হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments