Thursday, April 25, 2024
Homeরাজনীতিদলীয় ব্লক সভাপতিকে প্রাক্তন করে দেওয়ার হুমকি দিলেন তৃণমূল বিধায়ক

দলীয় ব্লক সভাপতিকে প্রাক্তন করে দেওয়ার হুমকি দিলেন তৃণমূল বিধায়ক

এবার দলীয় ব্লক সভাপতিকে প্রাক্তন করে দেওয়ার হুমকি দিলেন তৃণমূল বিধায়ক। ঘটনা মুর্শিদাবাদের ভরতপুরের। সোমবার সেখানকার শালিন্দা বাসস্ট্যান্ডে দলীয় কর্মীদের বুথ সভায় স্থানীয় বিধায়ক হুমায়ুন কবীরের এই হুমকি ঘিরে তৃণমূলের অন্দরে আলোড়ন পড়ে যায়। ওই প্রকাশ্য সভায় হুমায়ুন কবীর ব্লক সভাপতি মুস্তাফিজুর রহমানকে প্রাক্তন করে দেওয়ার হুঁশিযারি দেন। ওই সভায় অবশ্য ব্লক সভাপতি, অঞ্চল সভাপতি কাউকেই ডাকা হয়নি। 
এই সভার মূল উদ্যোক্তা ছিলেন বিধায়ক হুমায়ুন কবীর।পঞ্চায়েত ভোটের আগে দলীয় কর্মীদের চাঙ্গা করতেই এই সভার আয়োজন করা হয়। ব্লক সভাপতি অবশ্য হুমায়ুনের এই হুমকিকে পাত্তা দিতে নারাজ। তিনি বলেন, বিধায়ক কী বললেন, তাতে আমার কিছু যায় আসে না। আমি নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মেনে তৃণমূলের কর্মী হয়েই থাকতে চাই। 
অন্যান্য বিভিন্ন জেলার মতো মুর্শিদাবাদেও ব্লক সভাপতি বদল নিয়ে বেশ কিছু জায়গায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব তুঙ্গে উঠেছে। ভগবানগোলা, বেলডাঙ্গা সহ বহু এলাকায় ব্লক সভাপতি অদলবদল ঘিরে বচসা, মারামারি লেগেই চলেছে। শুধু ব্লক সভাপতিই ইস্যুই নয় অন্যান্য বিষয়েও তৃণমূল গোষ্ঠীদ্বন্দ্বে জর্জরিত। কিছু দিন আগেই ভরতপুর থানা চত্বরে একটি নির্মাণ কাজকে ঘিরে হুমায়ুন বাহিনীর সঙ্গে পুলিশের বিরোধ চরমে পৌঁছয়। বিধায়কের অনুগামীরা থানার গেট পর্যন্ত ভেঙে ফেলে। রাতভর থানার সামনে পুলিশের বিরুদ্ধে স্লোগান চলে। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments