Saturday, April 20, 2024
Homeকোচবিহারসেলাই মেশিন তুলে দিল "চেষ্টা হাত বাড়ালেই বন্ধু" স্বেচ্ছাসেবী সংস্থা

সেলাই মেশিন তুলে দিল “চেষ্টা হাত বাড়ালেই বন্ধু” স্বেচ্ছাসেবী সংস্থা

কোচবিহারঃ
চেষ্টা হাত বাড়ালেই বন্ধু স্বেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে এক অভিনব উদ্যোগ সত্যিই প্রশংসার দাবী রাখে। লকডাউনের ফলে যেসকল মানুষেরা অসহায় হয়ে পরেছিল তাদের পাশে দাড়াচ্ছেন এই সংস্থার সদস্যরা।

আত্মনির্ভরচেষ্টা এই লক্ষ্যকে সামনে রেখে এদিন দুজন এর হাতে সেলাই মেশিন তুলে দেওয়া হয়। সংস্থার পক্ষ থেকে জানা গেছে কর্মসংস্থান এর উদ্দেশ্য এই কর্মসূচী চালিয়ে যাবেন তারা এবং এই কর্মসূচী আগামীতেও লাগাতার চলবে। রবিবার কোচবিহার এর রামকৃষ্ণ পল্লি নীলকুঠি ও নিশিগঞ্জ এর নলঙ্গি এলাকায় দুজনকে সেলাই মেশিন তুলে দেওয়া হয়েছে। সংস্থার এই ধরনের অভিনব উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন পরিবারের সদস্য থেকে শুরু করে পাড়া-প্রতিবেশিরাও।

সেলাই মেশিন তুলে দিল “চেষ্টা হাত বাড়ালেই বন্ধু” স্বেচ্ছাসেবী সংস্থা

অনান্য খবর- জাতীয় চিকিৎসক দিবসে গোপীবল্লভপুর থানার পক্ষ থেকে ডাক্তারদের সম্মাননা

বিবেকানন্দের তিরোধান দিবসে আলিপুরদুয়ার রামকৃষ্ণ আশ্রমে স্যানিটাইজ তৃণমূল ছাত্র পরিষদ

কোচবিহার জেলা শাসককে স্মারকলিপি প্রদান জেলা বিজেপি নেতৃত্বের

চিলাপাতায় দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালো দ্যা পিপল ফর দ্যা পিপল

আলিপুরদুয়ার জেলা বিজেপির বড় ভাঙ্গন, তৃণমূলে যোগ দিচ্ছেন জেলা সভাপতি সহ আরো অনেকে

আজ ৩০ শে জুন হুল দিবস, তাৎপর্য

আরও খবর পড়ুন……

শীতলকুচিতে জমি বিবাদ কে কেন্দ্র করে উত্তাল পরিস্থিতি, আহত ১৫

মাথাভাঙাঃ
জমি বিবাদ কে কেন্দ্র করে রীতিমতো উত্তাল হয়ে উঠল মাথাভাঙা মহাকুমার শীতলকুচি এলাকার খলিসামারি গ্রাম। রবিবার সকালে প্রতিবেশী দুই ব্যক্তির জমি বিবাদ কে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। দুই পক্ষ মিলিয়ে কম করে ১৫ জন আহত হয়েছে। বৃত্ত থেকে শুরু করে কিশোর পর্যন্ত আহত করেছে ঘটনায়। তাদের মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে শীতলকুচি থানার পুলিশ। স্থানীয় সূত্রে জানানো হয়েছে, পাশাপাশি দুই প্রতিবেশী হামেদ আলী মিয়া এবং আলী আক্তার এর মধ্যে জমি চাষ করা নিয়ে বিবাদ বাধে। রবিবার সকালে একটি নির্দিষ্ট জমিদারের বাড়ির লোক চাষ করতে পৌছলে হামেদ আলী মিয়ার বাড়ির লোক বাধা প্রদান করে বলে অভিযোগ। শুধু তাই নয় তারা ধারালো অস্ত্র লাঠিসোটা নিয়ে তাদের উপরে আক্রমণ করে বলেও অভিযোগ। ঘটনায় আক্তার সহ তার বাড়ির ৯ জন সদস্য আহত হয়েছে বলে জানা গেছে। ঘটনার পরিপ্রেক্ষিতে পরিস্থিতি থমথমে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments