Thursday, May 2, 2024
Homeদিনহাটাফরওয়ার্ড ব্লকের ৮২ তম প্রতিষ্ঠা দিবস পালিত হল দিনহাটার নাজিরহাটে

ফরওয়ার্ড ব্লকের ৮২ তম প্রতিষ্ঠা দিবস পালিত হল দিনহাটার নাজিরহাটে

নিজস্ব সংবাদদাতাঃ
ফরওয়ার্ড ব্লক এর ৮২ তম প্রতিষ্ঠা দিবস পালিত হল দিনহাটার নজিরহাটে। এদিন নাজিরহাট ফরওয়ার্ড ব্লক কার্যালয়ে ৮২তম প্রতিষ্ঠা দিবস পালিত হয়। পার্টির পতাকা উত্তোলন করেন ফরওয়ার্ড ব্লকের কোচবিহার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কম আব্দুর রউফ। নেতাজির প্রতিকৃতিতে মাল্যদান করেন ফরওয়ার্ড ব্লকের লোকাল নেতা কম নিবারণ সেন,যুবলীগের মহকুমা সম্পাদক কম রওশন হাবিব,ব্লক নেতা কম শান্ত সেন সহ প্রমুখ।

ফরওয়ার্ড ব্লকের ৮২ তম প্রতিষ্ঠা দিবস পালিত হল দিনহাটার নাজিরহাটে

পরের খবর- রাজ্য সভানেত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন আলিপুরদুয়ার যুব তৃণমূল সভাপতি

সোমবার কলকাতায় তৃণমূল ভবনে রাজ্য যুব তৃণমূল কংগ্রেস সভানেত্রী সায়নী ঘোষ এর সঙ্গে দেখা করলেন আলিপুরদুয়ার জেলার যুব তৃণমূল কংগ্রেস সভাপতি প্রসেনজিৎ কর ওরফে বাবলু কর। এদিন আরও বেশ কয়েকটি জেলার সভাপতির সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। তৃণমূলের নতুন যুব রাজ্য সভানেত্রী হবার পর এই প্রথম সাক্ষাৎ বলে জানা গেছে। এদিন রাজ্য সভানেত্রীকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা এবং উত্তরীয় পরিয়ে দেন জেলা যুব সভাপতি বাবলু কর। এরপর তাদের মধ্যে দীর্ঘক্ষণ সাংগঠনিক আলোচনা হয়। জানা যায় জুলাইয়ের শেষ সপ্তাহে অথবা আগস্ট মাসে আলিপুরদুয়ার সফরে আসবেন রাজ্যের যুব তৃণমূল সভানেত্রী তথা অভিনেত্রী সায়নী ঘোষ।

অনান্য খবর- ভূমিকম্পে মৃদু কম্পন অনুভব দিনহাটা ২নম্বর ব্লক সহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলা

আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ড সংলগ্ন এলাকায় অবৈধ নির্মাণ ভেঙে দিল জেলা প্রশাসন

ক্যানেল বন্ধ করে রাখায় জমিতে জমছে জল, নেই কোন নিকাশি ব্যবস্থা। বিক্ষোভে চাষীরা

মূলত লোকসভা নির্বাচনকে সামনে রেখে আগামী দিনে যুবদের সংগঠন মজবুত করার বিষয়ে আলোকপাত করেন রাজ্য সভানেত্রী। জেলাজুড়ে যুবদের বিভিন্ন সামাজিক কার্যকলাপের ওপর জোর দেন। রক্তদান শিবির থেকে শুরু করে কোভিড আক্রান্ত ব্যক্তিদের পাশে থাকা নিয়ে জেলা যুব সভাপতি বাবলু করকে জানান তিনি। আলিপুরদুয়ার জেলা যুব তৃনমূলের কাজে খুশি হয়েছেন নেত্রী বলে জানা যায়। নতুন সভানেত্রীর সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে আলিপুরদুয়ার জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি বাবলু কর উত্তরের সংবাদ ২৪×৭ কে জানান, সভানেত্রী সঙ্গে সাক্ষাৎ হয়ে খুব ভালো লাগলো। সাংগঠনিক নানান বিষয়ে দীর্ঘক্ষন আলোচনা হয়েছে। আমাদের কাজে তিনি খুশি। আগামী দিনে আরো বেশি করে মানুষের পাশে থেকে কাজ করার কথা বলেছেন সভানেত্রী। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments