Friday, April 26, 2024
HomeBreaking newsপ্রকাশিত হলো ২০১৪ টেট এর ১৬,৫০০ শূন্য পদের মেরিট লিস্ট,দেখুন ক্লিক করে

প্রকাশিত হলো ২০১৪ টেট এর ১৬,৫০০ শূন্য পদের মেরিট লিস্ট,দেখুন ক্লিক করে

নিউজ ডেস্ক: সব জল্পনার অবসান হল। প্রকাশিত হল প্রাথমিকের ফল। ২০১৪ সালের প্রাথমিকের টেট পরীক্ষার ভিত্তিতে যে ইন্টারভিউ নেওয়া হয়েছিল, তার ফল আজ বের হল। মোট ১৬৫০০ শূন্যপদে নিয়োগ করা হবে।
প্রাথমিক টেট এর ফাইনাল মেরিট লিস্ট দেখতে অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন।
ফল দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন

http://wbbprimaryeducation.org/View/Results_status_tet.aspx

পশ্চিমবঙ্গে প্রাথমিক শিক্ষকের পদে ১৫,২৮৪ (পনের হাজার দুইশো চৌষট্টি) সংখ্যক শূন্য পদে নিয়োগের জন্য মোট ১৬,৫০০ ঘোষিত শূন্য পদের মধ্যে ১২১৬ (এক হাজার দুইশ ষোলো) বাকি রেখে মেধা তালিকা থেকে নিয়োগ দেওয়া হবে। প্রাথমিক শিক্ষক পদে বাকি ঘোষিত শূন্য পদের সংখ্যা পরবর্তী নিয়োগে অব্যাহত থাকা বাকি প্রার্থীদের মধ্যে যারা অন লাইনে আবেদন জমা দিয়েছিলেন তবে মেধার ভিত্তিতে উপরের মেধা তালিকার তালিকায় অন্তর্ভুক্ত নেই এবং মাননীয় কলকাতা হাইকোর্ট এবং অন্যান্যদের আদেশ অনুসারে যারা আবেদন গুলি অফ লাইনে জমা দিয়েছিলেন তাদের মধ্যে থেকে নিয়োগ করা হবে।

More News – চিলাপাতায় শিশুদের পাশে দাঁড়ালো নিউ জেনারেশন ভলেন্টিয়ার্স নামক এক স্বেচ্ছাসেবী সংস্থা।

অফলাইন আবেদনকারীদের মধ্যে ৭২৮ (সাতশত আটশ) জন প্রার্থী অতিরিক্ত নম্বর প্রাপ্ত হলে টেট, ২০১৪ এ যোগ্যতা অর্জন করতে পারবেন। তাদের প্রতিভা মন্ডল বনাম – পশ্চিমবঙ্গ রাজ্য এবং অন্যান্য বিভিন্ন রিট পিটিশন / বিষয়গুলিতে অনুরূপ অন্যান্য আদেশ পরিচালিত হবে যে পদ্ধতিতে মাননীয় হাইকোর্টে বিবেচনার জন্য নির্দেশ দিয়েছে। অফ লাইনে জমা করা প্রার্থীদের এখন মেধা তালিকায় অন্তর্ভুক্ত করার জন্য বিবেচনা করা হয়নি, তবে যারা এই ১২১৬ (এক হাজার দুইশত ষোল) সংখ্যক অফলাইন প্রার্থীর মধ্যে রয়েছেন, তারা এই প্রকাশিত মেধা তালিকায় সর্বশেষ মনোনীত প্রার্থীদের তুলনায় সমান বা বেশি নম্বর পেয়েছেন, তবে তারা পশ্চিমবঙ্গ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগের সংশোধিত বিধি, ২০১৬ এর হিসাবে যোগ্য হয়, তবে শিক্ষক নিয়োগের জন্য বিবেচিত হবেন।

প্রকাশিত হলো ২০১৪ টেট এর ১৬,৫০০ শূন্য পদের মেরিট লিস্ট,দেখুন ক্লিক করে

আরও জানানো হয়েছে যে স্বতন্ত্র মাধ্যম ও বিভাগের নির্ধারিত বিভাগের শূন্যপদ (প্যারা-শিক্ষক, ইসি, প্রাক্তন-সার্ভিসম্যান এবং পিএইচ) এবং অন্যান্য প্রার্থীদের শূন্য পদের বিপরীতে প্রার্থীদের নিয়োগের জন্য জেলা ভিত্তিক প্যানেল গুলি শীঘ্রই তাদের নিজ নিজ যোগ্যতার ক্রম অনুসারে মিডিয়াম এবং বিভাগ অনুযায়ী প্রকাশিত হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments