Saturday, April 27, 2024
Homeখবরপ্রচন্ড বিস্ফোরণে কেঁপে উঠল জম্মু বিমানবন্দর, গ্রেফতার ১ জঙ্গি

প্রচন্ড বিস্ফোরণে কেঁপে উঠল জম্মু বিমানবন্দর, গ্রেফতার ১ জঙ্গি

Uttorer Sangbad:- রবিবার ভোরে প্রচন্ড বিস্ফোরণে কেঁপে উঠল জম্মু বিমানবন্দর। টেকনিক্যাল এরিয়া থেকে এই বিস্ফোরণের শব্দ শোনা যায়। খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছয় বম্ব ডিসপোজাল স্কোয়াড ও ফরেন্সিক দল। এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর মেলেনি। তবে আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। শোনা যাচ্ছে, বিস্ফোরণের শব্দ এতটাই তীব্র ছিল যে বিমানবন্দরের প্রায় এক কিলোমিটার পর্যন্ত এই শব্দ শোনা গিয়েছে। সর্বদল বৈঠকের আগেই পাকিস্তানের ‘ওয়ার্নিং’জানা গিয়েছে, ঘটনায় এক জঙ্গিকে গ্রেফতার করেছে পুলিশ। নারওয়াল অঞ্চল থেকে তাকে ধরা হয়েছে। তার কাছ থেকে উদ্ধার হয়েছে ৫ কেডি IED বিস্ফোরক। গোট ঘটনার তদন্তে নেমে জম্মু ও কাশ্মীরের পুলিশ।

সম্প্রতি, জম্মু-কাশ্মীরের সোপরে রাতভর চলা এনকাউন্টারে তিন লস্কর জঙ্গিকে খতম করা হয়। এদের মধ্যে শীর্ষ স্থানীয় জঙ্গি কমান্ডার মুদাসির পন্ডিতও রয়েছে বলে দাবি। জঙ্গি হামলার একাধিক ঘটনায় এই মুদাসির পন্ডিত ওয়ান্টেড ছিল বলে জানিয়েছে জম্মু-কাশ্মীর পুলিশ। কাশ্মীর ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ বিজয় কুমার জানান, উত্তর কাশ্মীরের সোপরে এই এনকাউন্টারের ঘটনা ঘটে।

প্রচন্ড বিস্ফোরণে কেঁপে উঠল জম্মু বিমানবন্দর, গ্রেফতার ১ জঙ্গি

তথ্য-এই সময় ডিজিটাল

অনান্য খবর- কোচবিহারে পেট্রোল ৯৯.৯৯ প্রতি লিটার, ঘাম ছুটছে সাধারণ মানুষের

তুলসী পাতার নানান উপকারীতা, আসুন জেনে নেই

পরের খবর- সাহেবগঞ্জ বিডিও অফিসে হুল দিবস উদযাপন

আজ ঐতিহাসিক ৩০ শে জুন মহান সাঁওতাল হুল দিবস। সারা রাজ্যের পাশাপাশি উত্তরবঙ্গ জুড়ে সাড়ম্বরে পালিত হল এই হুল দিবস । বুধবার কোচবিহারের দিনহাটা ২নং বিডিও অফিসে হুল দিবস উদযাপন করা হয় । বীর শহীদদের শ্রদ্ধা জানাতে সিধু কানুর প্রতিকৃতিতে মাল্যদান করেন সকলে। এদিন ব্লক অফিস চত্বরে কোভিদ বিধি মেনে একটি ছোট্ট অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

অনুষ্ঠানের উদ্বোধনী উপস্থিত ছিলেন দিনহাটা ২ নং ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক রশমিদীপ্ত বিশ্বাস, সহ সমষ্টি উন্নয়ন আধিকারিক মধুরিমা চক্রবর্তী, দিনহাটা ২নং ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি বীরেন বর্মন, দিনহাটা ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি বিষ্ণু কুমার সরকার, বিশিষ্ট শিক্ষক সৈকত সরকার সহ আরো অনেকে। হুল দিবসের গুরুত্ব নিয়ে আলোচনার পাশাপাশি এদিন আদিবাসী নৃত্য পরিবেশিত হয়। ব্লক অফিস সূত্রে জানা গেছে কোভিড বিধি মেনেই এদিনের অনুষ্ঠান আয়োজিত হয়েছে। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments