Friday, April 26, 2024
Homeকোচবিহারপথ সাথী প্রকল্পের আওতায় বানেশ্বর থেকে পুন্ডিবাড়ি পর্যন্ত প্রায় ১২ কিমি নতুন...

পথ সাথী প্রকল্পের আওতায় বানেশ্বর থেকে পুন্ডিবাড়ি পর্যন্ত প্রায় ১২ কিমি নতুন রাস্তার কাজ শুরু হল

নিজস্ব সংবাদদাতা: পথ সাথী প্রকল্পের আওতায় বানেশ্বর থেকে পুন্ডিবাড়ি পর্যন্ত ১১.৫৯ কিলোমিটার নতুন রাস্তার কাজ শুরু হলো কোচবিহার দুই নাম্বার ব্লক এ। দীর্ঘদিন থেকেই এই রাস্তার দাবি জানিয়ে আসছিলেন সাধারণ বাসিন্দারা।বিধায়ক এর কাছে একাধিকবার দাবি জানিয়েও কোনো কাজ হয়নি বলে অভিযোগ স্থানীয়দের। অবশেষে পাড়ায় পাড়ায় সমাধান প্রকল্পের আওতায় সরাসরি বিষয়টি জানানো হয় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। তার ফলশ্রুতি হিসেবে রবিবার এই রাস্তার কাজ শুরু হয়। উপস্থিত ছিলেন কোচবিহার ২ নম্বর ব্লকের ব্লক সভাপতি তথা জেলা পরিষদ সদস্য পরিমল বর্মন, ডাংডিং ঘুড়ি অঞ্চলের কৃষক ক্ষেতমজুর সংগঠনের সভাপতি উজ্জল সরকার, জলধর বর্মন সহ প্রমুখ।

অনান্য খবর- প্রধানমন্ত্রীকে আম পাঠালেন মমতা, সৌজন্যতার অন্য নজির বাংলায়

পরিমল বাবু জানান বিগত দিনের তুলনায় সবথেকে উন্নত মানের রাস্তা তৈরি হতে যাচ্ছে এটি। রাস্তার জন্য খরচ হবে ৩৯ কোটি টাকা।এলাকাবাসী ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে। দীর্ঘদিন থেকেই এলাকার বিধায়ক হিসেবে রয়েছেন বামফ্রন্টের নগেন রায়। এলাকায় থাকে বিশেষ দেখা যায় না বলে দাবি করেছেন এলাকাবাসী। বিগত ১০ বছরে এলাকায় কোনরকম উন্নয়ন হয়নি বলেও অভিযোগ রয়েছে। জেলা পরিষদ এবং গ্রাম পঞ্চায়েতের থেকে যতটুকু কাজ করা হয়েছে সেটাই উন্নয়ন। সামনে বিধানসভা নির্বাচন এইবার সাধারন মানুষ কিভাবে সেটা সম্পূর্ণ উন্নয়নের উপরে ছেড়ে দিতে চাইছে তৃণমূল নেতৃত্ব।

পথ সাথী প্রকল্পের আওতায় বানেশ্বর থেকে পুন্ডিবাড়ি পর্যন্ত প্রায় ১২ কিমি নতুন রাস্তার কাজ শুরু হল

অনান্য খবর- বিভিন্ন দাবীতে দিনহাটা মহকুমাশাসক কে ডেপুটেশন দিল বামফ্রন্ট

পরের খবর- কোচবিহার শিবযজ্ঞ মন্দিরের নতুন অতিথি শালা ও ভোগ শালা নির্মাণের শুভ সূচনা

নিজস্বসংবাদদাতাঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আনুকূল্যে পশ্চিমবঙ্গ সরকারের আর্থিক সহযোগিতায় কোচবিহারের ঐতিহ্যবাহী শিবযজ্ঞ মন্দিরের নতুন অতিথিশালা ও ভোগশালা নির্মাণের শুভ সূচনা হল রবিবার। কিছুদিন আগে কোচবিহার সফরে এসে মন্দির নির্মাণ প্রকল্পে এক কোটি টাকা আর্থিক সহযোগিতার ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী। ঠিক সেইভাবেই শিবযজ্ঞ মন্দিরের নতুন অতিথিশালা ও ভোগশালা নির্মাণের শুভ সূচনার কাজ শুরু হল।

অনান্য খবর – চিকিৎসক দিবস পালিত হল কোচবিহার মহারাজা জিতেন্দ্র নারায়ন মেডিকেল কলেজ হাসপাতালে

এদিন শুভসূচনা লগ্নে উপস্থিত ছিলেন কোচবিহারের জেলাশাসক পবন কাদিয়ান, মন্দিরের পুরোহিত এবং আরো বিশিষ্টজনরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments