Wednesday, April 24, 2024
Homeআলিপুরদুয়ারলাকড়ির উনোনে রান্না বসিয়ে অভিনব কায়দায় বিক্ষোভ আলিপুরদুয়ার টাউন ব্লক যুব কংগ্রেসের

লাকড়ির উনোনে রান্না বসিয়ে অভিনব কায়দায় বিক্ষোভ আলিপুরদুয়ার টাউন ব্লক যুব কংগ্রেসের

আলিপুরদুয়ার: রবিবার সকাল ১১ টা নাগাদ আলিপুরদুয়ার চৌপথি এলাকায় বিক্ষোভ কর্মসূচি করল আলিপুরদুয়ার টাউন ব্লক যুব তৃণমূল কংগ্রেস। জানা গেছে গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এই বিক্ষোভ কর্মসূচি চলে। আলিপুরদুয়ার চৌপথি এলাকায় বিক্ষোভ কর্মসূচিতে পথে বসে লাকড়ির উনোনে রান্না বসিয়ে অভিনব কায়দায় বিক্ষোভ দেখায় আলিপুরদুয়ার টাউন ব্লক যুব তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। পরবর্তীতে চৌপতি এলাকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুতুল দাহ করে বিক্ষোভকারীরা।

লাকড়ির উনোনে রান্না বসিয়ে অভিনব কায়দায় বিক্ষোভ আলিপুরদুয়ার টাউন ব্লক যুব কংগ্রেসের


এদিনের এই বিক্ষোভ কর্মসূচিতে বিভিন্ন প্রান্ত থেকে ৫০ জন তৃণমূল যুব কংগ্রেস কর্মী সমর্থক অংশগ্রহণ করেন। কর্মসূচিতে উপস্থিত ছিলেন আলিপুরদুয়ার জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি বাবলু কর, সহ-সভাপতি বাবাই দত্তরায়, জেলা তৃণমূল এর সম্পাদক বাপ্পা দত্ত,টাউন ব্লক যুব তৃণমূল কংগ্রেস সভাপতি দিবাকর দাস সহ অন্যান্য যুব তৃণমূল নেতৃত্বরা।

অনান্য খবর- কোভিড বিধি মেনে নিয়ম রক্ষার রথযাত্রা ফালাকাটায়

লাকড়ির উনোনে রান্না বসিয়ে অভিনব কায়দায় বিক্ষোভ আলিপুরদুয়ার টাউন ব্লক যুব কংগ্রেসের

পরের খবর- ভেটাগুড়িতে ছোট গাড়ি ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা পেল যাত্রীরা

নবনীতা সরকার, দিনহাটা: ছোট গাড়ি ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল যাত্রী ও চালকরা। ঘটনাটি ঘটেছে দিনহাটা কোচবিহার রাজ্য সড়কের ভেটাগুড়ি চৌপতি এলাকায়। এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সংশ্লিষ্ট ওই এলাকায়।

অনান্য খবর- সর্বকনিষ্ঠ, সর্বকালের প্রথম রাজবংশীয় কেন্দ্রীয় মন্ত্রী হলেন নিশীথ প্রামানিক

সাহেবগঞ্জ থানার নতুন দায়িত্বপ্রাপ্ত ওসিকে সংবর্ধনা দিল বুড়িরহাট তৃণমূল কংগ্রেস নেতৃত্ব

তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপি ২৫ মন্ডল সভাপতি বিনয় রায় সরকার

শিশুদের সুরক্ষা ও চিকিৎসার স্বার্থে দিনহাটায় বেসরকারি উদ্যোগে চালু হতে চলেছে স্পেশালাইজড কেয়ার ইউনিট

ঘটনার বিবরণে জানা যায় দিনহাটা কোচবিহার রাজ্য সড়কের উপর দিনহাটা থেকে কোচবিহার এর দিকে যাচ্ছিল অ্যাম্বুলেন্স ও ছোট গাড়ি সেই সময় হঠাৎই অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে ছোট গাড়িতে সজোরে ধাক্কা মারে। যদিও এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। ঘটনার খবর পেয়ে আশেপাশ থেকে ছুটে আসে স্থানীয় বাসিন্দারা এবং ভেটাগুড়ি এলাকার প্রহরারত পুলিশ। পুলিশ ও স্থানীয় বাসিন্দারা মিলে অ্যাম্বুলেন্স ও ছোট গাড়িটিকে সরিয়ে দিয়ে রাস্তা পরিষ্কার করে দেয়। বর্তমানে এলাকা শান্ত রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments