Sunday, April 28, 2024
Homeনদীয়ানদীয়ার শান্তিপুরে ৭০ বছরের বৃদ্ধ মাকে মারধরের অভিযোগ ছেলের বিরুদ্ধে

নদীয়ার শান্তিপুরে ৭০ বছরের বৃদ্ধ মাকে মারধরের অভিযোগ ছেলের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা নদিয়াঃ করোনা ভাইরাসের জেরে জর্জরিত গোটা বাংলা । কর্মহীন হয়ে পড়েছেন অনেক মানুষ।এরই মধ্যে এক অমানবাবিক ঘটনা ঘটল নদীয়ার শান্তিপুরে। স্থানীয় সুত্রে জানা যায় এক ৭০ বছরের বৃদ্ধ মাকে মারধরের অভিযোগ ছেলের বিরুদ্ধে । এছাড়াও মদ্যপ অবস্থায় বাড়িতে এসে স্ত্রী ও পুত্রকে মারধরের অভিযোগ। মদ খাওয়ার টাকা না দিলে বাড়ি ভাঙচুর করে বলেও অভিযোগ ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর ব্লকের নৃসিংহ পুর চৌধুরী পাড়া এলাকায় । অভিযোগ ওই এলাকার বাসিন্দা নন্দ মাহাতো প্রতিদিনই নেশা করে বাড়িতে আসে এরপর শুরু করে পরিবারে অত্যাচার । লকডাউন এরপর থেকেই কোন কাজ করে না নন্দ মাহাতো, বৃদ্ধ মা, এবং তার স্ত্রীকে নিয়ে কোনরকমে অর্থ রোজগার করে সংসার চালায়।

অনান্য খবর- করোনা সন্দেহে নন কোভিড মৃত ব্যক্তিকে শ্মশানে নিতে অস্বীকার,মানবিক রেড ভলেন্টিয়ার্স আলিপুরদুয়ার

অভিযোগ বাড়িতে এসে মদ খাওয়ার টাকা চাই নন্দ মাহাতো, টাকা না দিতে পারলে প্রথমে স্ত্রীকে মারধর করে পাশের ঘরে মা বসবাস করে মা প্রতিবাদ করলে তাকেও প্রচণ্ড মারধোর করে নন্দ মাহাতো বলে ওই পরিবারের সদস্যদের অভিযোগ । শুধু তাই নয় ৭০ বছরের বৃদ্ধ মাকে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ ওঠে ছেলের বিরুদ্ধে। অসহায় বৃদ্ধ মা বারংবার প্রতিবাদ করায় ছেলের হাতে একাধিকবার আক্রান্ত হতে হয়েছে ওই বৃদ্ধ মাকে। বুধবার আবারো একই ঘটনা ঘটে ওই পরিবারে, মদ্যপ অবস্থায় বাড়িতে ঢুকেই নিজেরই বাড়ি ভাঙচুর করে নন্দ মাহাতো এরপর আবারো ওই বৃদ্ধ মাকে মারধর করে ।

অনান্য খবর- আজ ৩০ শে জুন হুল দিবস, তাৎপর্য

নদীয়ার শান্তিপুরে ৭০ বছরের বৃদ্ধ মাকে মারধরের অভিযোগ ছেলের বিরুদ্ধে

স্ত্রী ঠেকাতে এলে স্ত্রীকে মারধর করে নিজের পুত্র সন্তান কাউকে ছেড়ে দেননি সে এমনকি তার ছোট্ট বালক কেউ মারধর করে বলে অভিযোগ । তিতি বিরক্ত হয়ে পরিবারের লোকজন শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে । নন্দ মাহাতোর এমন অত্যাচার সহ্য করতে পারিনি পাড়া-প্রতিবেশীরাও তারাও ছুটে আসেন প্রতিবাদ করতে । যদিও ছেলে নন্দ মাহাতো কে প্রশ্ন করলে সে সম্পূর্ণ মিথ্যে অভিযোগ করছে বলেই পরিবারের উপরে দোষ চাপিয়ে দেন। স্বভাবতই এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ওই এলাকায় ।সঠিক বিচারের আশায় নন্দ মাহাতোর পরিবার এখন প্রশাসনের উপর একমাত্র ভরসা ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments