Thursday, March 28, 2024
Homeসাহেবগঞ্জভ্যাকসিন কান্ডে সাহেবগঞ্জ থানায় ডেপুটেশন দিল SFI-DYFI-AIDWA

ভ্যাকসিন কান্ডে সাহেবগঞ্জ থানায় ডেপুটেশন দিল SFI-DYFI-AIDWA

সাহেবগঞ্জঃ
গত ২৮ শে জুন জাল ভ্যাকসিন কান্ডে দেবাঞ্জন দেব সহ জড়িত সকলের শাস্তির দাবিতে কলকাতার স্বাস্থ্যভবনে ও কলকাতা পৌরসভায় বিক্ষোভরত অবস্থায় সিপিআইএম এর ছাত্র-যুব-মহিলা নেতৃত্ব ও কর্মীদের পুলিশ আটক করে লালবাজারে নিয়ে যায় যদিও পরে তাদের জামিন দেওয়া হয় সেইদিন রাতেই।এই ঘটনার প্রতিবাদে ও জাল ভ্যাকসিন কাণ্ডে সকলের শাস্তির দাবীতে ২৯ ও ৩০ শে জুন রাজ্যের প্রতি থানায় বিক্ষোভ ও FIR দায়ের করার কর্মসূচি ঘোষণা করে SFI-DYFI-AIDWA নেতৃত্ব।আজ সেই কর্মসূচির অঙ্গ হিসেবে গোটা রাজ্যের সাথে সাথে SFI/DYFI/AIDWA এর পক্ষ থেকে দিনহাটার সাহেবগঞ্জ থানাতেও বিক্ষোভ ও দোষীদের শাস্তির দাবিতে FIR করা হল।উপস্থিত ছিলেন এসএফআই নাজিরহাট আঞ্চলিক কমিটির সম্পাদক সাব্বির রহমান,বামনহাট আঞ্চলিক কমিটির সম্পাদক ধনঞ্জয় বর্মন,ডিওয়াইএফআই বামনহাট লোকাল কমিটির সম্পাদক সাহেদ আলী,সভাপতি ইব্রাহিম মিঞা,ডিওয়াইএফআই নাজিরহাট লোকাল কমিটির সম্পাদক মানস বর্মন প্রমূখ।

অনান্য খবর- সাহেবগঞ্জ থানার নতুন ওসি কে সংবর্ধনা দিলো জেলা তৃণমূল যুব সহ-সভাপতি

ভ্যাকসিন কান্ডে সাহেবগঞ্জ থানায় ডেপুটেশন দিল SFI-DYFI-AIDWA

আরও খবর পড়ুন……

দুই শিশুর মৃত্যুতে চাঞ্চল্য দিনহাটার নয়ারহাটে

দুই শিশুর মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল দিনহাটা ২নম্বর ব্লকের গোবরাছড়া নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের পিকনিধারা খারিজা বানিয়াদহ এলাকায়।

অনান্য খবর – জলপাইগুড়ি শিশু চাইল্ড ডেভলপমেন্ট ফোরামের মানবিক উদ্যোগ

বুধবার দুপুর ২ টো নাগাদ দিনহাটা ২নম্বর ব্লকের গোবরাছড়া নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের পিকনিধারা খারিজা বানিয়াদহ এলাকায় বাড়ির পাশে JCB দিয়ে মাটি খোড়া জল ভর্তি গর্তে পড়ে মারা যায় দুই শিশু। তাদের নাম শাহনাজ পারভীন (৭), সুমাইয়া খাতুন (৫) । পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে খাটামারী এলাকায় বাড়ি এই দুই শিশুর। তাদের মামা বাড়ী খারিজা বানিয়াদহ এলাকায় সেখানেই গিয়েছিল তারা । আজ দুপুর বেলা মামার বাড়ি কাছে খেলতে গিয়ে ওই গর্তে পরে যায় দুজনে কিন্তু আর্ উঠতে পারেনি তারা। এরপর বহু সময় পেরিয়ে গেলে বাড়ির লোকজন খোঁজার পর তাদের ওই জল ভর্তি গর্তে দেখতে পায় কিন্তু ততক্ষণে তারা মরে ভেসে ওঠে। এরপর তাদের জল থেকে তুলে আনা হয়। খবর দেওয়া হয় নয়ারহাট ফাঁড়িতে,এরপর ঘটনাস্থলে পৌঁছায় নয়ারহাট ফাঁড়ির পুলিশ। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে অত্র এলাকায়।

অনান্য খবর-ক্যান্সারে আক্রান্ত দিলীপ ওরাওয়ের পরিবার চিকিৎসার সাহায্যের আবেদন করছেন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments