Saturday, April 20, 2024
Homeবর্ধমানবাজারে এল এবার ' খেলা হবে ' চাল ,পড়ুন

বাজারে এল এবার ‘ খেলা হবে ‘ চাল ,পড়ুন

বর্ধমান:
রাজনীতির ময়দান ছেড়ে এবার গৃহস্থের ঘরে প্রবেশ করল ‘খেলা হবে’। বাজারে এল এবার খেলা হবে চাল। ‘খেলা হবে’ স্লোগানকে সামনে রেখে বর্ধমানের বিখ্যাত মিনিকেট চাল বাজারজাতও করছেন এক ব্যবসায়ী দম্পতি। তাঁদের বক্তব্য,প্রতিকূলতার মধ্যে জয় হাসিলের আরেক নাম ‘খেলা হবে’। ব্যবসায়িক নানা প্রতিকূলতা সামলে লক্ষ্যে পৌঁছনোর অনুপ্রেরণা পেতেই ‘খেলা হবে’ স্লোগানকে সামনে রেখে এগিয়ে চলার লক্ষ্য নিয়েছেন ওই দম্পতি। তাঁদের এই চাল পাড়ি দিচ্ছে উত্তরপ্রদেশে।

অনান্য খবর-শিশুদের সুরক্ষা ও চিকিৎসার স্বার্থে দিনহাটায় বেসরকারি উদ্যোগে চালু হতে চলেছে স্পেশালাইজড কেয়ার ইউনিট

উল্লেখ্য, পশ্চিমবঙ্গে একুশের নির্বাচনে ‘খেলা হবে’ স্লোগানকে হাতিয়ার করে মোদী বাহিনীর বিরুদ্ধে লড়াইয়ে নেমেছিল মমতা বাহিনী। শেষমেশ BJP-কে রুখে তৃতীয়বারের মতো ক্ষমতা ধরে রাখে তৃণমূল। সেই সাফল্যের কথা মাথায় রেখেই এই জনপ্রিয় স্লোগানকে এবার উত্তরপ্রদেশের নির্বাচনে কাজে লাগাচ্ছেন অখিলেশ যাদব। এই প্রেক্ষাপটে এবার  মিনিকিট চাল বাজার মাত করতে চলেছে উত্তরপ্রদেশে।সেখানের বিধানসভা নির্বাচনের আগেই হেঁসেলে হেঁসেলে ‘খেলা’ হোক চাইছেন বর্ধমানের ব্যবসায়ী দম্পতি।

অনান্য খবর- বিডিও স্বেচ্ছাসেবী সংস্থার জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী অনুষ্ঠান এর বিশেষ দিন দিনহাটায়

বাজারে এল এবার ‘ খেলা হবে ‘ চাল ,পড়ুন

বর্ধমানের চাল ব্যবসায়ী অরিন্দম কুন্ডু ও তাঁর স্ত্রী তনয়া বলছেন, ‘আমরা দিদির অনুগামী। দিদি ভাঙা পা নিয়ে দেখিয়ে দিয়েছেন। তাই খেলা হবে স্লোগান আমাদের কাছে অনেক বেশি অনুপ্রেরণার। এই ব্যবসায় অনেক প্রতিকূলতা রয়েছে। এই স্লোগানকে সামনে রেখে আমরা এই খেলায় জয়ী হবই, এই আত্মপ্রত্যয় নিয়েই এগিয়ে যেতে চাইছি। জেলায় তো বটেই রাজ্যজুড়ে আমাদের এই চালের চাহিদা বাড়ছে। এবার গুণমান বজায় রেখে উত্তর প্রদেশ সহ অন্য রাজ্যেও পৌঁছে যেতে চাইছি আমরা’।

অনান্য খবর-১৮,০০০ ফুট উচ্চতায় বরফের চাদরে মোড়া এলাকায় যোগ দিবসে সামিল হলেন ITBP-এর জওয়ানেরা

রাজ্যের শস্যভান্ডার পূর্ব বর্ধমান জেলা। দেশের অন্যতম ধান উৎপাদক জেলাগুলির মধ্যে অন্যতম বর্ধমান। এ রাজ্যের সীমানা ছাড়িয়ে বর্ধমানের চাল প্রশংসা কুড়িয়েছে মুম্বই, দিল্লি, হায়দরাবাদে।

অনান্য খবর-আলিপুরদুয়ারের ছিপড়ায় বসতবাড়িতে হামলা চালালো একটি দাঁতাল হাতি

দিনহাটায় করোনা আক্রান্ত ব্যক্তিকে হাসপাতালে পৌঁছে ফের মানবিকতার নিদর্শন দিল রেড ভলেন্টিয়ার্স

দিনহাটা রেড ভলেন্টিয়ার্স এর উদ্যোগে মুটিয়া-মজদুর শ্রমিকদের জন্যে এক বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments