Thursday, May 2, 2024
Homeকোচবিহারতৃনমূল প্রার্থীকে মিষ্টিমুখ করালেন এনবিএসটিসি চেয়ারম্যান পার্থ প্রতিম রায়

তৃনমূল প্রার্থীকে মিষ্টিমুখ করালেন এনবিএসটিসি চেয়ারম্যান পার্থ প্রতিম রায়

দিনহাটা: রেকর্ড ভোটের পথেই হাঁটছে দিনহাটা। জয়ের আভাস পেতেই তৃণমূল কংগ্রেস প্রার্থী কে মিষ্টিমুখ করালেন প্রাক্তন জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা সভাপতি পার্থ প্রতিম রায়। মঙ্গলবার সুভাষ ভবনে উদয়ন বাবুকে মিষ্টিমুখ করান তিনি। সেখানে উপস্থিত ছিলেন দিনহাটা ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি বিষ্ণু কুমার সরকার।

উপ নির্বাচনে তৃণমূল শিবিরের পক্ষ থেকে বারবার বলা হচ্ছিল লক্ষাধিক ভোটে জয়লাভ করবে দিনহাটার তৃণমূল কংগ্রেস প্রার্থী উদয়ন গুহ। মঙ্গলবার রাজ্যের ৪ বিধানসভা কেন্দ্রের পাশাপাশি দিনহাটাতে যখন শুরু হয় ভোট গণনা সেখানে প্রথম রাউন্ড থেকেই লিড বাড়াতে শুরু করে তৃণমূল। এই মুহূর্তে শেষ খবর পাওয়া পর্যন্ত ১৩ রাউন্ড শেষে ১লক্ষ ১২ হাজার ৭৪১ টি ভোট এগিয়ে উদয়ন গুহ।

১৩ রাউন্ড শেষে তৃণমূল ভোট পেয়েছে ১২৯৮৮০ ভোট, বিজেপি দ্বিতীয় স্থানে থেকে ভোট পেয়েছে ১৭১৩৯, ফরওয়ার্ড ব্লক ভোট পেয়েছে ৪৩৫২

জয়ের আভাস পেতেই দিনহাটা বিধানসভার বিভিন্ন এলাকায় ইতিমধ্যেই কর্মী-সমর্থকদের মধ্যে আবির খেলা মিষ্টিমুখ এবং নাচ শুরু হয়ে গেছে।

দিনহাটা সুভাষ কখন থেকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে উদয়ন গুহ বলেন, নিশীথ প্রামানিক ভোটে জিতে মানুষের সঙ্গে বেইমানি করেছে, আমার হাত ভেঙে দিয়েছে। বিধানসভার মানুষ এই বিষয়টি মোটেও ভালোভাবে নেয়নি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments