Sunday, April 28, 2024
Homeদেশদলীয় কর্মীদের মনোবল, আত্মবিশ্বাস বাড়াতে জুনে রাজ্যে আসছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি

দলীয় কর্মীদের মনোবল, আত্মবিশ্বাস বাড়াতে জুনে রাজ্যে আসছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি

গোষ্ঠীদ্বন্দ্বে দীর্ণ দলের কর্মীদের মনোবল ও আত্মবিশ্বাস বাড়াতে রাজ্যে আসছেন বিজেপির (BJP) সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। জুনের শুরুতেই নাড্ডা দু’দিনের জন্য রাজ্যে আসবেন বলে বিজেপি সূত্রের খবর। ৭ ও ৮ জুন বিজেপি সভাপতির বাংলায় থাকার কথা। দু’দিনের এই সফরের চূড়ান্ত সূচি স্থির না হলেও প্রাথমিকভাবে শোনা যাচ্ছে মূলত সাংবিধানিক পরিস্থিতি খতিয়ে দেখতেই রাজ্যে আসছেন নাড্ডা। বুথ সশক্তিকরণের অংশ হিসাবে দলের সাংসদ এবং বিধায়কদের নতুন দায়িত্বও দিয়ে যেতে পারেন বিজেপি সভাপতি।

বিজেপি সূত্রের খবর, দু’দিনের সফরে রাজ্যের বেশ কিছু নেতার সঙ্গে সাক্ষাৎ করবেন নাড্ডা। রয়েছে একাধিক সাংগঠনিক বৈঠক। তাছাড়া কেন্দ্রের মোদি সরকারের অষ্টম বর্ষপূর্তি পালনের পরিকল্পনা করছে বিজেপি। রাজ্যে সেই অনুষ্ঠান সফল করার দায়িত্ব দেওয়া হয়েছে লকেট চট্টোপাধ্যায়কে। মোদি (Narendra Modi) সরকারের বর্ষপূর্তি উপলক্ষ্যে নেওয়া বিভিন্ন কর্মসূচি সঠিকভাবে পালিত হচ্ছে কিনা সেটাও খতিয়ে দেখবেন নাড্ডা।

সূত্রের খবর, নাড্ডার এই সফর থেকেই আসন্ন পঞ্চায়েত নির্বাচন এবং ২০২৪ লোকসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দেবে বিজেপি (BJP)। সেই লক্ষ্যে রাজ্য বিজেপির যে ক’জন সাংসদ আছেন, তাদের প্রত্যেককে ১০০টি করে বুথে দলের সংগঠন শক্তিশালী করার কাজ দেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। একইভাবে বিধায়কদেরও ২৫টি করে বুথের দায়িত্ব দেওয়া হবে। আসলে দেশজুড়েই বিজেপি বুথ সশক্তিকরণ অভিযান পালন করছে। তারই অংশ হিসাবে নাড্ডা সাংসদ এবং বিধায়কদের নতুন করে বুথে বুথে ঘোরার দায়িত্ব দিয়ে যাবেন বিজেপি সভাপতি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments