Sunday, April 28, 2024
Homeসাহেবগঞ্জবামনহাটে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান ৪০টি পরিবার

বামনহাটে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান ৪০টি পরিবার

সাহেবগঞ্জ: বুধবার দিনহাটা ২ নং ব্লকের বামনহাট ১’ নম্বর গ্রাম পঞ্চায়েতের ৭/১২০ নম্বর বুথ থেকে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান ৪০টি পরিবার সদস্যরা। আজকের এই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন গ্রাম পঞ্চায়েত প্রধান দীপক ভট্টাচার্য,তৃনমূলের ব্লক কমিটির সদস্য সুধীর চন্দ্র বর্মন,অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি মৃণাল ভাদুড়ী,ব্লক তৃণমূল যুব কংগ্রেস সম্পাদক চন্দ্রশেখর ঘোষ ছাড়াও অন্যান্য নেতৃত্ব। আজকের এই যোগদান কর্মসূচিতে শাসক দলের নেতারা বক্তব্য দিতে গিয়ে কেন্দ্রীয় সরকারকে তীব্র ভাবে কটাক্ষ করবার পাশাপশি কোচবিহার জেলার বিজেপি সাংসদ নিশীথ প্রামানিককেও কটাক্ষ করে বক্তব্য রাখেন।

বাবুরহাট ১ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান দীপক কুমার ভট্টাচার্য বলেন, সাংসদ নিশীথ প্রামানিক কে এই এলাকায় দেখতে পাওয়া যায় না। সংসদ তহবিল থেকে কি কি উন্নয়ন করেছেন তার কোন হিসেব নেই। শুধুমাত্র ভোটের সময় তাকে দেখতে পাওয়া যায়। বিধানসভা নির্বাচনে যদি তৃণমূল কংগ্রেস প্রার্থী উদয়ন গুহ দিনহাটা থেকে জিততেন তাহলে তিনি মন্ত্রিত্ব পেতেন এবং দিনহাটা বাসীর উন্নয়ন হত।

বামনহাটে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান ৪০টি পরিবার

পরের খবর- শিলিগুড়ি ঝঙ্কার মোড়ে নাকা তল্লাশি, টোটো যাত্রীর থেকে উদ্ধার ৮০ লাখ টাকা

টোটোয় করে নিয়ে যাওয়া হচ্ছিল প্রায় ৮০ লাখ টাকা। তল্লাশি চালাতে গিয়ে টাকা ভর্তি ব্যাগ দেখে চক্ষু চড়ক গাছ পুলিশের । এত টাকা একসঙ্গে নিয়ে যাওয়া হলেও কোনও নথি দেখাতে পারেননি টোটোয় সওয়ার যাত্রী। আদর্শ নির্বাচনী আচরণ বিধি জারি থাকায় কমিশনের গাইডলাইন অনুযায়ী, ভিডিওগ্রাফি করে টাকা তুলে দেওয়া হয় আয়কর দফতরের হাতে। ওই ব্যক্তিকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ আয়কর দফতরে খবর দিলে একজন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে গোটা প্রক্রিয়া সম্পন্ন হয়। ভোটের আগে শিলিগুড়ি তে হিসেব বহির্ভূত এত টাকার হদিশ মেলায় চাঞ্চল্য ছড়িয়েছে। উত্তর-পূর্ব ভারতের প্রবেশদ্বার শিলিগুড়িতে কড়া নিরাপত্তা ব্যবস্থা করেছে নির্বাচন কমিশন। এর আগেও এরকম টাকা উদ্ধার হয়েছে। বিধানসভা ভোটে এই টাকা কোনওভাবে বযবহার হতো কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, সোমবার ঝঙ্কার মোড় এলাকায় নাকা তল্লাশি চালাচ্ছিল শিলিগুড়ি থানার পুলিশ। সে সময় একটি টোটোতে এক ব্যক্তি আসছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, তাঁর কাছে একটি ব্যাগ ছিল। সেই ব্যাগ খুলতে বলেন এক পুলিশ কর্মী। আর তা খুলতেই দেখেন সেখানে বান্ডিল বান্ডিল টাকা। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments