Thursday, April 25, 2024
Homeতুফানগঞ্জতুফানগঞ্জ রায়ঢাক নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল বছর ৩৫ এর এক...

তুফানগঞ্জ রায়ঢাক নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল বছর ৩৫ এর এক ব্যক্তি

তুফানগঞ্জ : নদীতে স্নান করতে গেলে তলিয়ে গেলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জে। স্থানীয় সূত্রে জানা গেছে তুফানগঞ্জ পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের গান্ধী পাড়ার বাসিন্দা ৩৫বছরের মহাদেব সরকার আজকে ভোর ৫টা নাগাদ তুফানগঞ্জ রায়ঢাক নদীতে স্নান করতে নামেন বলে দাবি পরিবারের। এরপরেই স্নান করতে নেমে তলিয়ে যান তিনি৷ কোচবিহার থেকে সিভিল ডিফেন্সর কর্মীরা ঘটনাস্থলে আসেন ও রায়ঢাক নদীতে অক্সিজেন নিয়ে নেমে জলের তলায় গিয়ে তল্লাশি চালাচ্ছেন। এই ঘটনা দেখতে ভিড় জমিয়েছেন তুফানগঞ্জ এর বিভিন্ন প্রান্তঃ থেকে আসা মানুষজন। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে গোটা এলাকা জুড়ে।

তুফানগঞ্জ রায়ঢাক নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল বছর ৩৫ এর এক ব্যক্তি

অনান্য খবর- চিলাপাতায় শিশুদের পাশে দাঁড়ালো নিউ জেনারেশন ভলেন্টিয়ার্স নামক এক স্বেচ্ছাসেবী সংস্থা।

পরের খবর- করোনা সন্দেহে নন কোভিড মৃত ব্যক্তিকে শ্মশানে নিতে অস্বীকার,মানবিক রেড ভলেন্টিয়ার্স আলিপুরদুয়ার

অনান্য খবর- বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রথম দিনের খেলা বাতিল

ফের একবার মানবিকতার পরিচয় দিলো রেড ভলেন্টিয়ার্স আলিপুরদুয়ার । নন কোভিড এক মৃত ব্যক্তির সৎকারে এগিয়ে এলো রেড ভলেন্টিয়ার্স। করোনা পরিস্থিতিতে দেশজুড়ে সাধারণ মানুষ আতঙ্কিত । সেই আলিপুরদুয়ারের অরবিন্দ নগর এলাকার এক নন কোভিড মৃত ব্যক্তির সৎকারে এগিয়ে আসে রেড ভলেন্টিয়ারের সদস্যরা । জানা গেছে ওই ব্যক্তি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন, করোনা টেস্ট করলে রিপোর্ট নেগেটিভ আসে। এরপরে বুধবার রাতে তিনি ব্রেন স্ট্রোক করে মারা যান। কিন্তু করোনা সন্দেহের জেরে কেউ ওই ব্যক্তিকে সৎকার করতে নিয়ে যেতে রাজি হয়নি। শেষমেশ খবর পেয়েই রেড ভলেন্টিয়ার সদস্যরা বাড়িতে পৌছে মৃত ব্যক্তিকে শববাহী গাড়িতে তুলে শ্মশানে নিয়ে গিয়ে দেহ সৎকার করেন । উপস্থিত ছিলেন রেড ভলেন্টিয়ার্স আলিপুরদুয়ার এর সুজন মজুমদার, চিরঞ্জিত ভাওয়াল, প্রশান্ত ঘোষ, রাজদীপ সেনগুপ্ত, সৌরিশ দাশগুপ্ত।

অনান্য খবর- উদয়ন গুহ’র হাত ধরে বড়শাকদলের কর্মীসভায় বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূলে যোগদান

রেড ভলেন্টিয়ার্স এর সদস্য সুজন মজুমদার বলেন, রেড ভলেন্টিয়ার্স আলিপুরদুয়ার সদর আমরা করোনা আক্রান্ত ব্যক্তিকে হাসপাতালে পৌছে দেওয়া, বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়া সহ বিভিন্ন কাজ করে থাকি। আজ আমাদের কাছে খবর আসে এক ব্যক্তি কে করোনা সন্দেহে পরিবার এবং পাড়াপ্রতিবেশিরা সৎকারে ভয় পাচ্ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments