Tuesday, April 23, 2024
Homeকোচবিহারকোচবিহার ভবানীগঞ্জ বাজারে বই এর দোকানে আগুন

কোচবিহার ভবানীগঞ্জ বাজারে বই এর দোকানে আগুন

কোচবিহারঃ বাজারের ভিতরে একটি বই খাতার দোকানে আগুন লাগাতে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটেছে সোমবার ভবানীগঞ্জ বাজারের এন এন রোড সংলগ্ন এলাকায়।

জানা গেছে, সোমবার ভোররাতে শর্ট সার্কিটের কারণে ওই বইয়ের দোকানটিতে আগুন ধরে যায়। যার ফলে নষ্ট হয়ওই দোকানে থাকা প্রায় সমস্ত সামগ্রীই। এদিকে এই ঘটনা ঘটার পর তড়িঘড়ি ফোন যায় দোকান মালিকের কাছে। তিনি এসে দেখেন প্রায় তার সমস্ত সামগ্রী পুড়ে ছাই হয়ে গিয়েছে।

তবে কিছু সংখ্যক মাল বাঁচানো গেলেও বাকি সমস্ত সামগ্রী পুড়ে ছাই হয়ে গিয়েছে বলে জানা গেছে। এছাড়াও যে সমস্ত মাল বেঁচে ব্যবসার জন্য কোনোভাবেই উপযোগী নয় বলে জানায় ওই দোকানের মালিক।

এদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কোচবিহার দমকল কেন্দ্রের একটি ইঞ্জিন তারা এসে প্রায় ঘন্টা খানেকের চেষ্টায় সেই আগুন নিয়ন্ত্রণে আনে বলে জানা গেছে।

এছাড়াও বাজারের ভেতর জনবহুল এলাকা হওয়ায় সেখানে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কোচবিহার কোতোয়ালি থানার আইসি অমিতাভ দাস, কোচবিহার কোতোয়ালি থানার টাউনবাবু সৌগত দাস সহ অন্যান্যরা।

এদিকে পুলিশ ও দমকল বাহিনীর চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। তবে এই আগুন কিভাবে লাগলো নাকি ঘটানো হয়েছে তার তদন্ত শুরু করেছে দমকল ও পুলিশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments