Thursday, July 7, 2022
HomeকোচবিহারMagic Book of records ! বেস্ট অ্যাচিভার্স অ্যাওয়ার্ড পেলেন বিশিষ্ট চিকিৎসক ডক্টর...

Magic Book of records ! বেস্ট অ্যাচিভার্স অ্যাওয়ার্ড পেলেন বিশিষ্ট চিকিৎসক ডক্টর অজয় মণ্ডল

Magic Book of records ! বেস্ট অ্যাচিভার্স অ্যাওয়ার্ড পেলেন বিশিষ্ট চিকিৎসক ডক্টর অজয় মণ্ডল

ভারত সরকারের অধীনস্থ সংস্থা “Magic book of Records” এর তরফ থেকে এবছরের “BEST ACHIEVER’S AWARD 2022 ” পুরস্কার in the title of ” Best Social Activist Award ” পেলেন বিশিষ্ট চিকিৎসক তথা চিকিৎসক অজয় মণ্ডল। সোনার অশোক স্তম্ভ খচিত ট্রফি,সোনার মেডেল, ল্যামিনেটেড সার্টিফিকেট পেলেন তিনি।

উল্লেখ্য সমাজ সেবার ক্ষেত্রে এক অনন্য নাম ডঃ অজয় মণ্ডল। যেখানেই বিপদে সাধারণ মানুষ সেখানেই ত্রাতা হিসেবে উপস্থিত ছিলেন। মূলত কোভিড এর সময় থেকে দিনহাটা মহকুমা সহ বিভিন্ন এলাকায় ছুটে গিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। তৈরি করেছেন এটি নিজের টিম। নাম দিয়েছেন ডঃ অজয় মণ্ডল এবং টিম।

এই এচিভমেন্ট পেয়ে অত্যন্ত খুশি হয়েছেন অজয় বাবু। তিনি বলেন, সংস্থার পক্ষ থেকে ঘোষনা আগেই করেছিলো আমি এই আছিভমেন্ট পাচ্ছি। ৩ মাস আগে অ্যাপ্লাই করেছিলাম তখন ভাবিনি সিলেক্ট হবো শুধু নিজের কাজে মন দিয়েছিলাম সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছিলাম। জুরী মেম্বার ও সিলেকসান প্যানেল প্রায় তিনমাসের স্ক্রুটিনি ও আমার কর্মকান্ডের বিবরনী পুঙখনাপুঙ্খ দেখার পর ওদের প্রতিনিধি কোচবিহার, দিনহাটাতে, আমার কোলকাতার বাড়ির সাথে সাথে আমার কর্মকান্ডের সত্যটা যাচাই করে। পুরো খোঁজ নেওয়ার পরে ২২ শে মার্চ তারিখে আমাকে ফাইনাল স্ক্রুটিনির পর নির্বাচন করে। যখন সংস্থার পক্ষ থেকে মেইল পেলাম চোখে জল চলে এসছিলো। আমি যে নির্বাচিত হবো স্বপ্নেও ভাবিনি। আজ আমি পুরস্কারটা হাতে পেলাম। এ পুরস্কার আমাকে আরো অনেক বেশি দায়িত্ব বাড়িয়ে দিলো,আরো বেশি করে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর অনুপ্রেরণা পেলাম। এ পুরস্কার শুধু আমার নয়। এই পুরস্কার আমি আমার অর্ধাঙ্গিনী,আমার ডাঃ অজয় মন্ডলের পুরো টিম , আমার পুরো পরিবার সাথে আমার সকল শুভাকাঙ্খী ও গরীব দুঃস্থদের মধ্যে উৎসর্গ করলাম। দুঃস্থ অসহায় মানুষদের ভালোবাসা ছাড়া এ পুরস্কার পাওয়া সম্ভব ছিলোনা তাদেরকে কোটি কোটি প্রনাম জানাই। সবশেষে অসংখ্য ধন্যবাদ india Magic book of Records এর সকল কর্মকর্তা , জুরী মেম্বার ও সিলেকসান কমিটিকে। পিংকি আরোরা ম্যাডাম কে ধন্যবাদ আমাকে অ্যাপ্লাই এর প্রতিটা স্টেপে পাশে থাকার জন্য।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments