Friday, April 26, 2024
Homeরাজনীতিআর কত প্রচার চাই,দলটাকেই তুলে দেবেন? উদয়ন-রবিকে সাবধান করলেন মমতা

আর কত প্রচার চাই,দলটাকেই তুলে দেবেন? উদয়ন-রবিকে সাবধান করলেন মমতা

উদয়ন গুহ ও রবীন্দ্রনাথ ঘোষকে তীব্র ভর্ৎসনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বছর ঘুরলেই পঞ্চায়েত নির্বাচন। আর সেই নির্বাচনের আগে আজ বৃহস্পতিবার জরুরি বৈঠকে বসেন মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে দলের একাধিক শীর্ষ নেতৃত্ব উপস্থিত ছিলেন। আর সেই বৈঠক থেকেই উদয়ন গুহ ও রবীন্দ্রনাথ ঘোষকে কার্যত সাবধান করে দেন সুপ্রিমো। এমনকি মদন মিত্রকেই কার্যত সাবধান করে দেন তিনি। এমনটাই সূত্রের খবর।

নিজস্ব চিত্র

দলকে ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ

অস্থায়ী তৃণমূল ভবন তৈরি হয়েছে। আর সেখানে এদিন নেতৃত্বকে নিয়ে জরুরি বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই পঞ্চায়েতের আগে দলকে ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশ দেন তিনি। শুধু তাই নয়, গোষ্ঠী কোন্দল মিটিয়ে নেওয়ার কথাও বলেন তৃণমূল নেত্রী। এমনকি কারোর কোনও বক্তব্য থাকলে দলের ভিতরেই যাতে তাঁরা বলেন সে বিষয়ে কড়া নির্দেশ দেন তিনি। পাশপাশি দল এবং সরকারের উন্নয়নমূলক কর্মসূচির কথাও তুলে ধরার নির্দেশ দেন।

উদয়ন গুহ এবং রবীন্দ্রনাথ ঘোষকে ভৎসনা

আর এর মধ্যেই উদয়ন গুহ এবং রবীন্দ্রনাথ ঘোষের মধ্যে ঝামেলা নিয়ে কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দুই নেতার ভূমিকা নিয়ে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেন তিনি। প্রকাশিত খবর অনুযায়ী, বৈঠকেই দুই তৃণমূল নেতার উদ্দেশ্যে মমতার প্রশ্ন, কতদিন আপনাদের মধ্যে ঝগড়া চলবে? ঝগড়া করে কি দলটাকেই তুলে দেবেন? তা নিয়েও প্রশ্ন ছুঁড়ে দেন তিনি। শুধু তাই নয়, নেত্রীর একেবারে তোপের মুখে পড়ে যান রবীন্দ্রনাথ ঘোষ। বলেন, প্রচার আপনি কত চান? তাঁকে বেশি কথা না বলার জন্যেও নির্দেশ মমতা দেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments