Tuesday, April 30, 2024
Homeদিনহাটাদিনহাটায় উদয়ন গুহ'র হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে তিন শতাধিক কর্মী

দিনহাটায় উদয়ন গুহ’র হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে তিন শতাধিক কর্মী

দিনহাটাঃ
দিনহাটায় উদয়ন গুহর হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিল তিন শতাধিক কর্মী। বিজেপি এবং যুব মোর্চা ও মহিলা মোর্চা থেকে নেতৃত্ব এবং কর্মীরা তৃণমূলে যোগ দেয়। রবিবার দিনহাটা শহরের শহীদ হেমন্ত বসু কর্নারে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল নেতা প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ। উপস্থিত ছিলেন দলের শহর ব্লক সহ-সভাপতি গৌরীশংকর মাহেশ্বরী, দলের শহর ব্লক সাধারণ সম্পাদক জয়দীপ ঘোষ, যুব তৃনমূলের শহর ব্লক সভাপতি মৌমিতা ভট্টাচার্য, তৃণমূল নেতা হীরালাল দাস প্রমুখ।

উদয়ন গুহ বলেন, এদিন শহর ও শহর লাগোয়া বিভিন্ন এলাকার বিজেপি দলের যুব মহিলা সংগঠনের তিন শতাধিক কর্মী সমর্থক তৃণমূলে যোগদান করেন। দলকে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্তিশালী করতে সকলের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। যাদের গ্রহনযোগ্যতা আছে তাদের দলে নেওয়া হচ্ছে। বিজেপি ছেড়ে তৃণমূলে এসে দিনহাটা শহর মন্ডল যুব মোর্চার সভাপতি মিলন মোদক বলেন,আমরা মানুষের পাশে থেকে কাজ করতে চাই বিজেপিতে থেকে কাজ করতে পারছিলাম না। আমরা অভিভাবকহীনতায় ভুগছিলাম তাই উদয়ন গুহর হাত ধরে তৃণমূলে যোগ দিলাম।

অনান্য খবর- পেট্রোলের সেঞ্চুরি , কেক কেটে প্রধানমন্ত্রীকে কেক খাওয়ালো আলিপুরদুয়ার তৃণমূল ছাত্র পরিষদ

আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে গণজাগরণ মঞ্চের সচেতনতামূলক র‍্যালি শামুকতলায়

কোপায় প্রথম জয় এর স্বাদ পেল আর্জেন্টিনা, ১-০ গোলে হারালো উরুগুয়েকে

আলিপুরদুয়ারের ছিপড়ায় বসতবাড়িতে হামলা চালালো একটি দাঁতাল হাতি

১ হাজার দিনের মাইল ফলকে পৌছাল দিনহাটা বিডিও ফুড এটিএম পরিষেবা

দিনহাটায় উদয়ন গুহ’র হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে তিন শতাধিক কর্মী

পরের খবর – বিজেপিতে যোগ দিতে আজ বিশেষ বিমানে দিল্লিমুখী রাজীব,সাথে আরও তিন

বিজেপিতে যোগ দিতে চলেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এদিন সকালে রাজীব বন্দ্যোপাধ্যায় কে ফোন করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিশেষ চার্টার্ড বিমান পাঠিয়ে তাকে দিল্লি নিয়ে যাওয়া হচ্ছে বলে বিজেপি সূত্রে খবর। সেখানেই অমিত শাহের সঙ্গে বৈঠক করে সম্ভবত এরপরই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার হাত ধরেই বিজেপিতে যোগ দেবেন রাজ্যের প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। তবে শুধু তিনি নন তার সঙ্গে ওই বিমানে উপস্থিত থাকতে পারেন প্রবীর ঘোষাল, বৈশালী ডালমিয়া, রথীন চক্রবর্তী। ফের তৃণমূলের ঘর ভেঙে শক্তি বৃদ্ধিতে ব্যস্ত বিজেপি শিবির। শুভেন্দু অধিকারী পর এবার বড় নাম রাজীব বন্দ্যোপাধ্যায়? এটা শুধু সময়ের অপেক্ষা ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments