Saturday, April 27, 2024
Homeখেলাধূলাপ্রথমবার প্রকাশ্যে দেখা গেল বিরাট কোহলির মেয়ে ভামিকাকে, নেটদুনিয়ায় হইচই

প্রথমবার প্রকাশ্যে দেখা গেল বিরাট কোহলির মেয়ে ভামিকাকে, নেটদুনিয়ায় হইচই

প্রথমবার প্রকাশ্যে দেখা গেল বিরাট কোহলির মেয়ে ভামিকাকে। রবিবার (২৩ জানুয়ারি) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে কোহলি অর্ধশত রান পূরণ করার পরেই তাকে দেখা যায়। গ্যালারিতে কোহলির স্ত্রী অনুষ্কা শর্মার কোলে ছিল ভামিকা। এই ছবি দেখার পর থেকেই নেট দুনিয়ায় শুরু হয়েছে হইচই। প্রচুর মানুষ ছবি এবং সেই ভিডিও ক্লিপ থেকে শেয়ার করতে শুরু করেছেন।

ছবি: Instragram

ভারতের ইনিংসের ২৫তম ওভারের পঞ্চম বলে অ্যান্ডিল ফেলুকায়োকে ড্রাইভ করে ৬৩ বলে নিজের অর্ধশত রান পূরণ করেন কোহলি। এরপরেই গ্যালারির দিকে তাকিয়ে ব্যাট তুলে কিছু একটা ইশারা করতে থাকেন তিনি। বিরাট কোহলি তার ব্যাট দিয়ে বোঝার চেষ্টা করেন এই অর্ধশতরান টি তার শিশু কন্যার জন্য।

ছবি: Instragram

ক্যামেরা তখন গ্যালারিতে বসে থাকা অনুষ্কা শর্মার দিকে। তার কোলেই ছিল ভামিকা। মেয়েকে চুমু খেয়ে কোহলির দিকে আঙুল দেখিয়ে তিনি বলতে থাকেন, ‘দেখো, পাপা, পাপা..।’

এর আগে এত স্পষ্টভাবে ভামিকাকে প্রকাশ্যে আসতে দেখা যায়নি। দক্ষিণ আফ্রিকা উড়ে যাওয়ার আগে কিছু সংবাদমাধ্যম আনুশকার কোলে থাকা ভামিকার ছবি তোলার চেষ্টা করেছিল।

তবে বিরাট কোহলি এবং আনুশকা দুজনেই নেটমাধ্যমে বিবৃতি দিয়ে সাংবাদিকদের অনুরোধ করেছিলেন, তাদের সন্তানের ছবি যেন প্রকাশ্যে না আসে। তবে এবার স্পষ্ট বিরাট কন্যার ছবি ধরা পড়ল ক্যামেরায়।

ছবি: Instragram

এদিন সোশ্যাল মিডিয়া রীতিমতো দুই দলে বিভক্ত। একদিকে যখন একদল মানুষ হুড়মুড়িয়ে শেয়ার করছেন একরত্তি ভামিকার ছবি। অপর দিকে, বিরাট-অনুষ্কার ভক্তরা অনুরোধ করে চলেছেন তাঁদের সিদ্ধান্তকে সম্মান জানানোর। এই নিয়ে রীতিমতো সরগরম নেট দুনিয়া।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments