Monday, April 29, 2024
Homeরাজ্য১৭ হাজার শিক্ষককে চাকরি দিতে রাজ্য সরকার প্রস্তুত,সমস্যা আইনি জটিলতা! বললেন মমতা

১৭ হাজার শিক্ষককে চাকরি দিতে রাজ্য সরকার প্রস্তুত,সমস্যা আইনি জটিলতা! বললেন মমতা

১৭ হাজার শিক্ষককে চাকরি দিতে রাজ্য সরকার প্রস্তুত। আসানসোল থেকে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আইনি জটিলতার কারণে বিষয়টি আটকে রয়েছে। যে দিন, যে মুহূর্তে জটিলতা কাটবে, তার পরই সরকার তার প্রয়োজনীয় পদক্ষেপ শুরু করবে। হবু শিক্ষকদের প্রতি মুখ্যমন্ত্রীর আবেদন, আপনারা আইনি প্রক্রিয়া থেকে সরে আসুন। আদালত শিক্ষক নিয়োগের বিষয়টিতে সবুজ সংকেত দিক। রাজ্য সরকার প্রয়োজনীয় পদক্ষেপ করবে।

এর পরই মুখ্যমন্ত্রীর তোপ, কেন্দ্রের বিজেপি সরকার দেশকে বেচে দিচ্ছে। রেলে ৮০ হাজার শূন্যপদ রয়েছে। সেদিকে কোনও নজর নেই কেন্দ্রের। কর্মীর অভাবে প্রতিদিন ধুঁকছে রেল। সেখানে কেন নিয়োগ হচ্ছে না, প্রশ্ন মমতার। একই সঙ্গে তাঁর আশ্বাস, আগামী দিনে পশ্চিমবঙ্গে বিপুল কর্মসংস্থানের সুযোগ আসতে চলেছে। রানীগঞ্জ, দুর্গাপুর, পানিহাটিতে তৈরি হবে শিল্প হাব। এ ছাড়াও রাজ্যের একাধিক প্রান্তে বেশ কিছু প্রকল্প চালু হতে চলেছে। ডেউচা পাঁচামিতে প্রচুর কর্মসংস্থান হবে।

প্রত্যাশিতভাবেই এদিন ১০০ দিনের টাকা না দেওয়ার ইস্যুতে কেন্দ্রকে আক্রমণ করেন মমতা। বলেন, ৬ মাসের বেশি সময় ১০০ দিনের টাকা আটকে রেখেছে কেন্দ্র। এভাবে বাংলাকে বঞ্চিত করা হচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments