Saturday, April 27, 2024
Homeখেলাধূলাহায়দ্রাবাদ টেস্টে ইংল্যান্ডের কাছে হার ভারতের

হায়দ্রাবাদ টেস্টে ইংল্যান্ডের কাছে হার ভারতের

হায়দ্রাবাদ টেস্টে ইংল্যান্ডের কাছে হার ভারতের

খেলাধুলা:
হায়দরাবাদে ইংল্যান্ডের বিরুদ্ধে হেরে গেল ভারতীয় দল। বিরাট কোহলি না থাকলে মিডল অর্ডারের যে কী অবস্থা হয় সেটা ফের বোঝা গেল রবিবার। ওলি পোপের ক্যাচ দুইবার ফেলে দিয়েছিল ভারতীয় দল। প্রথমবার অক্ষর প্যাটেল যদি সেই ক্যাচটা ধরে নিতে পারতেন তা হলে হয়ত চিত্রটা অন্যরকম হত। তবে তা হল না। তিনি যখন আউট হলেন তখন ভারতকে জিততে দরকার ২৩১ রান। ২৮ রানে হেরে গেল ভারত।

ঘরের মাঠে ২০২ রানেই শেষ ভারতের ব্যাটিং। চতুর্থ ইনিংসে এই রান করা একেবারেই সহজ নয়। সেটা জানতেন সকলেই। তবে ভারতের ব্যাটিং বেশ শক্তিশালি বলেই ধরা হয়। তাই তাদের কাছে একটা কঠিন চ্যালেঞ্জ। তবে এভাবে ভেঙে পড়বে ভারতের গর্বের ব্যাটিং তা বোঝা যায়নি। বিরাট কোহলি না থাকলে ব্যাটিং-এর যে কী অবস্থা হয় তা আরও একবার দেখা গেল। যশস্বী প্রথম ইনিংসে ভাল খেললেও এদিন ব্যর্থ হলেন। মাত্র ১৫ রান করে আউট ওপেনার। শুভমন গিল খাতাই খুলতে পারলেন না।

রোহিত ছন্দে থাকলেও ৩৯ রানে আউট হন। কেএল রাহুল, অক্ষর প্যাটেল কিছুটা ভাল খেললেও বড় রান করতে পারেননি। শ্রীকর ভরতের পর অশ্বিন আউট হয়ে যেতেই ভারতের সস্ত আশা শেষ হয়ে যায়। দুই জনেই ২৮ রান করে আউট হন। একাই ৬ উইকেট তুলে নেন ইংল্যান্ডের টম হার্টলে। টেস্টের প্রথম তিন দিন ভারতীয় দল দুর্দান্ত লড়াই করলেও চতুর্থ দিনের শুরু থেকেই ব্যাকফুটে চলে যায়। পোপ দারুণ ইনিংস খেলেন। ১৯৬ রান করে তিনি আউট হতেই শেষ হয় ইংল্যান্ডের ইনিংস।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments