Sunday, April 28, 2024
HomeBreaking newsখাসির মাংস খেতে চাইছে পার্থ চট্টোপাধ্যায়! দেওয়া হল মুরগির মাংস

খাসির মাংস খেতে চাইছে পার্থ চট্টোপাধ্যায়! দেওয়া হল মুরগির মাংস

পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) চাইছেন ভাত আর খাসির মাংস। আবার তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতার চাই ব্ল্যাক কফি। কখনও কখনও ড্রাই ফ্রুটসেরও আবদার করছেন তিনি। কিন্তু ইডি সূত্রে খবর, দু’জনেরই শরীর-স্বাস্থ্যের কথা মাথায় রেখে তৈরি হয়েছে ডায়েট চার্ট। আর সেই অনুযায়ী খাবার দেওয়া হচ্ছে দু’জনকে।

ইডি সূত্রে খবর, পার্থ চট্টোপাধ্যায়কে ঘুম থেকে ওঠার পর প্রথমেই দেওয়া হয়, লিকার চা এবং ২টি ক্রিম ক্র্যাকার বিস্কুট। ওটসের খিচুড়ি দেওয়া হচ্ছে প্রাতঃরাশে। ঘণ্টাখানেক পর ডায়েট চার্টে রয়েছে দু’রকমের ফল। সূত্রের খবর, রবিবার দুপুরে নাকি খাসির মাংস ও ভাত খেতে চেয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তবে তাঁকে মুরগির মাংস খেতে দেওয়া হয়েছে। এরপর মুসাম্বির রস দেওয়া হয়। সন্ধেয় তেলেভাজা চেয়েছিলেন প্রাক্তন মন্ত্রী। তবে পেয়েছেন বিস্কুট। এরপর রাতে দু’টি রুটি এবং তরকারি খেতে দেওয়া হয়েছে প্রাক্তন মন্ত্রী পার্থকে।

ইডি (ED) সূত্রে খবর, শুধু রবিবারই নয়, এর আগে একাধিকবার ভাতের দাবি জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। ভাত ছাড়া অন্য কিছু মুখে তুলবেন না বলেও ‘পণ’ করেছিলেন তিনি। তবে পরে অর্পিতার কথা শুনে চিকিৎসকের ডায়েট চার্ট অনুযায়ী খাবার খান পার্থ।

চিনি ছাড়া লিকার চা দিয়ে দিন শুরু হচ্ছে অর্পিতার (Arpita Mukherjee)। প্রাতঃরাশে খাচ্ছেন ব্রাউন বেড, ডিম সেদ্ধ এবং কলা ইডি সূত্রে খবর, তারপর তাঁকে ফলের রস দেওয়া হচ্ছে। দুপুরে ভাত, রুটি, ডাল, তরকারি এবং মাছেই পেট ভরাতে হচ্ছে পার্থ ‘ঘনিষ্ঠ’কে। সন্ধেবেলা এক কাপ চা এবং বিস্কুট দেওয়া হচ্ছে তাঁকে। রাতে দু’টি রুটি এবং তরকারি দেওয়া হচ্ছে বলেই ইডি সূত্রে খবর। আদালতের নির্দেশ মতো ৪৮ ঘণ্টা অন্তর অন্তর স্বাস্থ্যপরীক্ষা করা হচ্ছে তাঁদের। লকআপে তাঁদের গতিবিধিতে নজরদারি চালাতে সিসিটিভির বন্দোবস্তও করা হয়েছে।

তথ্য সূত্র: সংবাদ প্রতিদিন ডিজিটাল

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments