Saturday, April 27, 2024
Homeরাজনীতিসোশ্যাল মিডিয়ায় বাবুল-অনুপম বাকযুদ্ধ

সোশ্যাল মিডিয়ায় বাবুল-অনুপম বাকযুদ্ধ

সোশ্যাল মিডিয়ায় বাবুল সুপ্রিয়কে আক্রমণ অনুপম হাজরার। ‘বাংলার ছেলেকে মাঠের বাইরে বসিয়ে রাখল’, আক্রমণ অনুপমের। পালটা বাবুলের তোপ, ‘ বোধহীন বোকা ছেলে।’ মোটের উপর তাঁদের আক্রমণ এবং পালটা আক্রমণে সরগরম রাজ্য রাজনীতি।

বিতর্কের সূত্রপাত অনুপম হাজরার একটি সোশ্যাল মিডিয়া পোস্টকে কেন্দ্র করে। পোস্টে এই BJP নেতা লিখেছিলেন, ‘গোয়ার মেয়েটা গোয়ার ছেলেটাকে রাজ্যসভায় পাঠাল, অথচ প্রথম একাদশে খেলতে চাওয়া বাংলার ছেলেটাকে মাঠের বাইরে বসিয়ে রাখল! ভারী অন্যায়! তীব্র প্রতিবাদ জানাই!’

উল্লেখ্য, তৃণমূলে যোগ দেওয়ার পরেই বাবুল বলেছিলেন, ‘তৃণমূলে যোগদানে অনুঘটক ডেরেক ও’ব্রায়েন। ট্রোলিং হবে জেনেও এই সিদ্ধান্ত নিয়েছি। কারণ আমি প্রথম একাদশে থাকতে চেয়েছি। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ তাঁরা প্রথম একাদশে খেলার সুযোগ দিয়েছেন।’ এই ‘প্রথম একাদশে থাকতে চাই’ মন্তব্যকে সামনে রেখেই তাঁকে তোপ দেগেছেন অনুপম।

সরাসরি নাম না করে সদ্য তৃণমূলে যোগ দেওয়া বাবুল সুপ্রিয়কেই নিশানা করেছেন এই BJP নেতা তা স্পষ্ট। উল্লেখ্য, অর্পিতা ঘোষের ছেড়ে যাওয়া রাজ্যসভার আসনে তৃণমূলের প্রার্থী গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরো। সুস্মিতা দেব এবং ফালেইরোকে লোকসভার সদস্য হিসেবে তৃণমূল বেছে নেওয়ার সিদ্ধান্ত প্রসঙ্গে বাবুল সুপ্রিয়কে কটাক্ষ করতে শোনা গিয়েছে এই নেতাকে।

এদিকে বাবুল সুপ্রিয় পালটা তোপ দাগেন অনুপমকে। তিনি বলেন, ‘অনুপম অতি সুবোধ বালক, একটি বোকা ছেলে। দু-দুবার বিপুল ভোটে জেতা একজন লোকসভার সাংসদ, লোকসভা থেকে পদত্যাগ করে যে রাজ্যসভায় যাবে না, এটা বোঝার মতো বুদ্ধি যদি অনুপম হাজরার থাকত তাহলে অনুপম হাজরা অনুপম হাজরা হত না। আগের মতো অনুব্রত মণ্ডলবাবুকে প্রণাম করে রাজনীতির সহজপাঠ নেওয়া উচিত ওঁর ।’ প্রসঙ্গত, তৃণমূলে যোগ দেওয়ার পর বাবুল সুপ্রিয়রকে গোয়াতে প্রচারের দায়িত্ব দেওয়া হয়। আগামী দিনে তাঁকে বড় দায়িত্ব দিতে পারে তৃণমূল, মনে করছে রাজ্য রাজনৈতিক মহল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments