Monday, April 29, 2024
Homeরাজনীতিলোকসভা ভোটে প্রার্থী হবেন না দেব? অভিনেতার বক্তব্যে জল্পনা

লোকসভা ভোটে প্রার্থী হবেন না দেব? অভিনেতার বক্তব্যে জল্পনা

কয়েক মাস পরেই লোকসভা নির্বাচন। রাজনৈতিক দলের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। কারা টিকিট পাবেন, কাদের টিকিট দেওয়া হবে না এনিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। এরইমধ্যে অভিনেতা-সাংসদ দেবের মন্তব্য ঘিরে নতুন জল্পনা শুরু হয়েছে। আসন্ন লোকসভা ভোটে কি প্রার্থী হতে চাইছেন না তিনি? কী বললেন ঘাটালের সাংসদ!

বড়দিনের আগেই ব্যস্ততা বেড়েছে অভিনেতা দেব। সামনেই তাঁর ছবি ‘প্রধান’ মুক্তি পাবে। এখন ছবির প্রচারে বিভিন্ন জায়গায় যেতে হচ্ছে। তার ফাঁকেই সংবাদ মাধ্যমের মুখোমুখি হচ্ছেন। এমনই এক সাক্ষাৎকারে নিজের রাজনৈতিক জীবন ও আসন্ন লোকসভা নিয়ে কিছু প্রশ্নের উত্তর দেন দেব (Dev)। পশ্চিম মেদিনীপুরের ঘাটাল (Ghatal) লোকসভা কেন্দ্রের তৃণমূলের তারকা সাংসদ দেব ওরফে দীপক অধিকারী। তাঁর কথায়, ‘নিজের সংসদীয় এলাকার জন্য যথেষ্ট কাজ করতে পারেননি।’ দেবের মতে, তাঁর জায়গায় একজন পূর্ণ সময়ের সাংসদ হলে তিনি আরও ভালো কাজ করতে পারবেন। এবার আমি আর পারছি না।’

এরপর থেকেই শুরু হয়েছে নানা জল্পনা। কেউ মনে করছে, ২০২৪-এর লোকসভা ভোটে (Loksabha Election 2024) প্রার্থী হতে চাইছেন না দেব। আবার কারও মনে হচ্ছে, দেব হয়তো রাজনীতি থেকে সরে যেতে চাইছেন। যদিও দলের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

২০১৪ সালে প্রথমবার ঘাটাল লোকসভা (Ghatal Loksabha) থেকে জিতে সাংসদ হন দেব। ২০১৯ সালেও নির্বাচনী লড়াইয়ে অংশ ছিলেন তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments