Wednesday, May 1, 2024
Homeমালদাআগামীকাল দুর্গাপূজা উপলক্ষে শোভাযাত্রা,কাজ খতিয়ে দেখলেন জেলা প্রশাসনিক কর্তারা

আগামীকাল দুর্গাপূজা উপলক্ষে শোভাযাত্রা,কাজ খতিয়ে দেখলেন জেলা প্রশাসনিক কর্তারা

মালদা-মুখ্যমন্ত্রীর নির্দেশে
বৃহস্পতিবার সারা রাজ্যের পাশাপাশি মালদা জেলাতেও অনুষ্ঠিত হতে চলেছে দুর্গাপূজা উপলক্ষে শোভাযাত্রা।বুধবার দুপুরে মালদা শহরের বৃন্দাবনী ময়দানে মঞ্চ তৈরি সহ বিভিন্ন কাজ খতিয়ে দেখেন জেলা প্রশাসনিক কর্তারা।মুখ্যমন্ত্রীর নির্দেশে ইউনেস্কো কে ধন্যবাদ জানাতে সারা রাজ্যের পাশাপাশি মালদা জেলাতেও ক্লাব কর্তা, জেলা আধিকারিক ও স্কুল পড়ুয়াদের নিয়ে শোভাযাত্রার আয়োজন করা হবে। বাংলার দুর্গাপূজা পেয়েছে হেরিটেজ তকমা। এর আগেই মুখ্যমন্ত্রী ঘোষণা করেছেন দুর্গাপূজা উপলক্ষে সরকারি ছুটি থাকবে ১১ দিন।বৃহস্পতিবার দুপুর ২ টা নাগাদ মালদা শহরের বৃন্দাবনী ময়দান থেকে সুসজ্জিত শোভাযাত্রা শুরু হবে। সারা শহর পরিক্রমা করে শোভাযাত্রা শেষ হবে বৃন্দাবনী ময়দানে। শোভাযাত্রায় অংশগ্রহণকারী বিভিন্ন ক্লাবের প্রদর্শন দেখে তাদের পুরস্কৃত করা হবে প্রশাসনের পক্ষ থেকে।
এদিন বৃন্দাবনী ময়দানে উপস্থিত ছিলেন, সদর মহকুমা শাসক সুরেশ চন্দ্র রানো, অতিরিক্ত পুলিশ সুপার অমিত কুমার শাহ, অতিরিক্ত জেলা শাসক জামিল ফাতেমা জেবা, ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী সহ অন্যান্য আধিকারিকরা। পৌরসভার
চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন, মুখ্যমন্ত্রীর নির্দেশে ইউনেস্কো কে ধন্যবাদ জানাতে শোভাযাত্রার আয়োজন করা হবে। জেলা আধিকারিক, ক্লাব কর্তা ও ছাত্র-ছাত্রীদের নিয়ে একটি শোভাযাত্রার আয়োজন করা হবে মালদা শহরে। বৃন্দাবনী ময়দান থেকে বৃহস্পতিবার দুপুর ২ টা নাগাদ শোভাযাত্রা শুরু হবে। সারা শহর পরিক্রমা করে শোভাযাত্রা শেষ হবে বৃন্দাবনী ময়দানে।যারা ভালো পারফরম্যান্স করবে তাদের পুরস্কৃত করা হবে বৃন্দাবনী ময়দানের মঞ্চ থেকে। সেই কাজ খতিয়ে দেখা হয় এদিন।সদর মহকুমা শাসক সুরেশ চন্দ্র রানও বলেন, মোট ১২৬ টি ক্লাব ইতিমধ্যে আবেদন জানিয়েছে। বিভিন্ন ট্যাবলো সহকারে ক্লাব সদস্যরা শোভাযাত্রায় অংশ নিবে। সেই প্রস্তুতি খতিয়ে দেখা হয় এদিন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments