Thursday, April 25, 2024
Homeঅন্যান্যনকল লিঙ্গ ব্যাবহার করে ৩ তরুণীর সাথে সঙ্গম, প্রতারণার দায়ে আদালতের দ্বারস্থ

নকল লিঙ্গ ব্যাবহার করে ৩ তরুণীর সাথে সঙ্গম, প্রতারণার দায়ে আদালতের দ্বারস্থ

নকল কিনে ঠকেছেন! বিজ্ঞাপন জগতে এই লাইনটি হামেশাই চোখে পড়বে। অনেকেই নানা সময় নকল জিনিস কিনে বড়সড় বিপাকে পড়েছেন। কিন্তু লন্ডনের তিন তরুণীর সঙ্গে এক ব্যক্তি এমন জালিয়াতি করলেন, যা জানতে পেরে মাথায় হাত লন্ডন পুলিশের! যুবকের হাতে ঠকে আদালতের দ্বারস্থও হলেন তিন তরুণী। প্রতারণা ছাড়াও শারীরিক নিগ্রহ ও খুনের হুমকি দেওয়ারও অভিযোগ আনা হয়েছে তাঁর যুবকের বিরুদ্ধে।

তা ঠিক কী ঘটছে তিন তরুণীর সঙ্গে?

লন্ডনের বাসিন্দা যুবক তরজিৎ সিং। মেয়েদের সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার সময় তিনি ব্যবহার করতে বিশেষভাবে তৈরি কৃত্রিম লিঙ্গের। তিন তরুণীর অভিযোগ, তরজিৎ কখনই আলো জ্বালিয়ে সঙ্গমে লিপ্ত হননি। এমনকী, পুরো নগ্নও হতেন না তিনি। সঙ্গমের আগে তরুণীর দিতেন নানা শর্তও। তবে বেশিদিন টেকেনি তরজিতের এই ফন্দি। তিন তরুণীই হাতেনাতে ধরে ফেলে এই কৃত্রিম লিঙ্গের ব্যবহার। তরুণীদের অভিযোগ, তরজিৎ শারীরিক নির্যাতনও করতেন। শেষমেশ উপায় না পেয়ে আদালতের দারস্থ হন তিন তরুণী। সূত্রের খবর অনুযায়ী, প্রস্থেটিক লিঙ্গ নির্মাণকারী একটি সংস্থার ওয়েবসাইটেও যাতায়াত ছিল যুবকের। অনেকের দাবি এই যুবক আসলে রূপান্তরকামী মানুষ।

খবর অনুযায়ী, কোনও এক সংস্থা থেকেই কৃত্রিম লিঙ্গ অর্ডার দিয়েছিলেন তরজিৎ। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বহুদিন ধরেই এধরনের কাণ্ড করে যাচ্ছিলেন তরজিৎ। তবে এবারটি হাতেনাতে ধরা পড়েন। তবে এর নেপথ্যে ঠিক কোন মানসিকতা কাজ করেছে তাঁর, সেটা এখনও জানা সম্ভব হয়নি। 

এই ঘটনার পরিপ্রেক্ষীতে এক সংবাদ মাধ্যমে মনোবিদ জানিয়েছেন, বিশেষ কোনও কারণে নিরাপত্তাহীনতা থেকে এ ধরনের আচরণ করতে পারে যুবক। হয়তো কোনও কারণে এই যুবকের যৌনজীবন একেবারেই সুস্থ নয় বা পুরনো কোনও ঘটনার প্রতিশোধ নিতেও এরকম আচরণ করতে পারে যুবক। মনোবিদের মতে, তবে এই প্রত্য়েকটিই অনুমান। যুবক কীরকম পরিবেশে বড় হয়েছে, তাও জানা খুবই গুরুত্বপূর্ণ। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments