Monday, April 29, 2024
Homeআলিপুরদুয়াররাজা ভাতখাওয়ায় শুরু হতে চলেছে কোচ রেস্টুরেন্টের পথ চলা

রাজা ভাতখাওয়ায় শুরু হতে চলেছে কোচ রেস্টুরেন্টের পথ চলা

মিল্টন সরকার:

রেলের কামরায় বসেই এবার রেস্টুরেন্টের আমেজ ও খাবার দুই উপভোগ করতে পারবেন যাত্রী ও পর্যটকরা। রাজাভাতখাওয়াতে শুরু হতে চলেছে কোচ রেস্তোরাঁর পথ চলা।
কিন্তু এর জন্য কাটতে হবে না-কোনও টিকিট কিংবা করতে হবে না রেল সফর। এমনটাই অভিনব উদ্যোগ নিয়ে এসেছে উত্তর-পূর্ব সীমান্ত রেল।

আপাত দৃষ্টিতে দেখলে বাইরে থেকে মনে হবে কোনও রেলের কামরা দাঁড়িয়ে রয়েছে। কিন্তু ভিতরে ঢুকলেই দেখা মিলবে রেস্টুরেন্টের। খাবারও মিলবে সব। ভেজ থেকে ননভেজ।উত্তর-পূর্ব রেলের তরফে এনজেপি স্টেশনে আগেই শুরু হয়েছে কোচ রেস্তোরাঁর পথ চলা।এবারে কালচিনি ব্লকের রাজাভাতখাওয়াতে শুরু হতে চলেছে কোচ রেস্তোরাঁর পথ চলা।জোরকদমে কাজ চলছে বলে রেলের তরফে জানা যায়। অগাস্ট মাসের শেষের দিকেই শুরু হবে কোচ রেস্তোরাঁ।

ALL BALANKET INFORMATION HERE

এ বিষয়ে আলিপুরদুয়ার ডিভিশনের সিনিয়র ডিভিশনাল কমার্শিয়াল ম্যানেজার অংকিত গুপ্তা জানান, আলিপুরদুয়ার ডিভিশনের স্টেশনগুলি পর্যটনের দিক দিয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি জায়গা। রাজ্য এবং রাজ্যের বাইরে থেকেও প্রচুর পর্যটক এখানে আসেন সারা বছর ধরে। এই বিষয়টিকে নজর রেখে বিভিন্ন স্টেশনে কোচ রেস্টুরেন্টের উদ্যোগ নিয়েছে রেল কর্তৃপক্ষ। আটটি স্টেশনে এই কোচ রেস্টুরেন্টের পরিকল্পনা চলছে। তারমধ্যেই আগস্ট মাসেই রাজাভাতখাওয়া এবং কোকরাঝাড় স্টেশনে কোচ রেস্টুরেন্ট চালু হতে চলেছে। সুলভ মূল্যে সব ধরনের খাবার পাওয়া যাবে এই কোচ রেস্টুরেন্টে এমনটাই জানিয়েছেন আলিপুরদুয়ার ডিভিশনের সিনিয়র ডিভিশনাল কমার্শিয়াল ম্যানেজার অংকিত গুপ্তা

খুশির এই খবর ছড়িয়ে পড়তেই অত্যন্ত আনন্দিত আলিপুরদুয়ার তথা ডুয়ার্স বাসী

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments