Thursday, May 2, 2024
Homeদিনহাটাবিপুল পরিমাণ ফেনসিডিল এবং গাজা সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করল সাহেবগঞ্জ থানার...

বিপুল পরিমাণ ফেনসিডিল এবং গাজা সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করল সাহেবগঞ্জ থানার পুলিশ

নিজস্ব সংবাদদাতা:

বিপুল পরিমাণ ফেনসিডিল এবং গাজা সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করল সাহেবগঞ্জ থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় বুধবার রাত আনুমানিক ১০ টা নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে দিনহাটা ২ নং ব্লকের চৌধুরীহাটের নাগরের বাড়ি ২ এলাকা থেকে গাঁজা এবং ফেন্সিডিলসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। উনার নাম বাবলু মিয়া পিতার নাম রাজু শেখ।
গোপন সূত্র অভিযান চালিয়ে সেই বাড়ি থেকে বারোটি কার্টুনে ১৯২০ বোতল ফেনসিডিল এবং আনুমানিক ১৪ কেজি গাঁজা পাওয়া যায়। বৃহস্পতিবার সকালে অভিযুক্ত ব্যক্তিকে দিনহাটা মহকুমা আদালতে তোলা হয় এবং জানা গেছে এ বিষয়ে আরো তল্লাশির জন্য অভিযুক্ত কে পাঁচ দিনের হেফাজতে চেয়েছে পুলিশ।

আরও খবর পড়ুন…..

ক্রমশ নিম্নগামী দেশের কোভিড গ্রাফ। ফলে খানিকটা স্বস্তি ফিরেছে। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৫ হাজার ৫০৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৩৭ হাজার ১২৭ জন। মৃত্যুর সংখ্যা ৩৩৯। এদিনের হিসেব অনুযায়ী, মহামারী শুরুর দিন থেকে মোট তিন কোটি ৩২ লাখ ৮৯ হাজার ৫৭৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে সক্রিয় আক্রান্তের সংখ্যা তিন লাখ ৬২ হাজার ২০৭। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিন কোটি ২৪ লাখ ৮৪ হাজার ১৫৯। মৃত্যুর সংখ্যা চার লাখ ৪৩ হাজার ২১৩।

কিছুদিন আগেই WHO -এর মুখ্য গবেষক সৌম্যা স্বামীনাথন জানিয়েছিলেন, বর্তমানে তৃতীয় ঢেউয়ের সঙ্গে লড়াইয়ের জন্য প্রস্তুত ভারত। বিশ্ব স্বাস্থ্য সংস্থার (WHO) অনুমান, এবারের ঢেউ দেশকে ঘায়েল করতে পারবে না। আসলে প্রথম ও দ্বিতীয় ঢেউ আচমকাই দেশে আছড়ে পড়েছিল। ফলে বেসামাল হয়ে গিয়েছিল দেশ। যদিও এবার অনেক আগে থেকেই প্রস্তুতি নিতে শুরু করেছিল ভারত। আর সেই কারণেই বিশ্ব স্বাস্থ্য সংস্থার চিফ সায়েন্টিস্টের অনুমান,করোনাকে জব্দ করতে পারবে ভারত। উল্লেখ্য, আগামী অক্টোবর মাসেই দেশে করোনা তৃতীয় ঢেউ আছড়ে পড়ার কথা।যদিও গত বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বাস্থ্য সচিব রাজেশ ভূষণ জানিয়েছিলেন, এখনও কোভিডের দ্বিতীয় ঢেউ শেষ হয়নি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments