Saturday, April 27, 2024
HomeBreaking newsব্রেকিং: আজই তৃণমূলে যোগ দেবেন মুকুল রায়, জানুন বিস্তারিত

ব্রেকিং: আজই তৃণমূলে যোগ দেবেন মুকুল রায়, জানুন বিস্তারিত

ব্রেকিং নিউজ:
আজই তৃণমূলে যোগদান করতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়। সূত্রের খবর পুত্র শুভ্রাংশু রায় এর সঙ্গে আজই তিনি তৃণমূল ভবনে উপস্থিত হবেন। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের প্রথম সারির নেতৃত্বের সঙ্গে দেখা করে ফের তৃণমূল কংগ্রেসের ফিরবেন বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত বেশ কয়েকদিন ধরেই গেরুয়া শিবিরের সঙ্গে দূরত্ব তৈরি করেছেন মুকুল রায়।এমনকি তার পুত্র শুভ্রাংশু রায় এর বেশ কিছু পোস্ট নিয়ে জল্পনা চলছিল রাজনৈতিক মহলে। এর থেকেই বারংবার তৃণমূলের ফেরার ইঙ্গিত পাওয়া যাচ্ছিল। সূত্রের খবর আজকেই শুভ্রাংশু রায় কে সঙ্গে নিয়ে তৃণমূলে যোগ দেবেন মুকুল রায়।

একুশের এর নির্বাচনে বিজেপির ভরাডুবি এবং তৃণমূল কংগ্রেসের জয়জয়কারের পরে বিজিবির সঙ্গে দূরত্ব বাড়তে থাকে মুকুল রায়ের। যদিও বিধায়ক পদে জয়লাভ করেন মুকুল রায় তবে বিজেপি নেতৃত্বের সঙ্গে তার সেভাবে সু-সম্পর্ক সামনে আসেনি। কিছুদিন আগে তার স্ত্রী করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে রাজনৈতিক জল্পনা চলতে থাকে। তার স্ত্রীকে দেখতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিত হন। এরপর শুভ্রাংশু মুখে উঠে আসে অভিষেকের প্রশংসা। বিজেপির সঙ্গে দূরত্ব বাড়তে থাকে মুকুল রায় এবং তার পুত্রের।
এরপর থেকেই জল্পনা প্রবল হয় তৃণমূলের মুকুল রায়? সূত্রের খবর আজকে তৃণমূল ভবনে ফের জোড়া ফুল চিহ্নে পদার্পন করবেন প্রাক্তন সর্বভারতীয় তৃণমূল সাধারণ সম্পাদক মুকুল রায়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments