Friday, May 3, 2024
Homeময়নাগুড়িবিজেপিতে কাজ করতে না পেরে ময়নাগুড়িতে তৃণমূলে যোগদান পঞ্চায়েত সদস্যের

বিজেপিতে কাজ করতে না পেরে ময়নাগুড়িতে তৃণমূলে যোগদান পঞ্চায়েত সদস্যের

ময়নাগুড়ি, ২০ জুন : বিজেপিতে থেকে কাজ করতে না পারায় দল বদল করলেন ১৬/৫৮ নং বুথের পঞ্চায়েত সদস্য শংকর দাস। রবিবার ময়নাগুড়ি দুর্গাবাড়ির ইন্দিরা ভবনে তিনি তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। এদিনের এই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন ময়নাগুড়ি ১ ও ২ নং তৃণমূল কংগ্রেস সভাপতি যথাক্রমে মনোজ রায় ও শিব শঙ্কর দত্ত, ময়নাগুড়ি গ্রাম পঞ্চায়েত প্রধান সজল বিশ্বাস সহ তৃণমূলের নেতৃত্বরা। এদিন ওই পঞ্চায়েত সদস্যের হাতে দলীয় পতাকা তুলে দেন ময়নাগুড়ি ১ ও ২ নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মনোজ রায় ও শিবশঙ্কর দত্ত।দল বদল প্রসঙ্গে তৃণমূলে যোগদান কারী পঞ্চায়েত সদস্য শঙ্কর দাস বলেন, ” আমি মানুষের জন্য কাজ করতে চাই। বিজেপিতে থেকে মানুষের জন্য কাজ করতে পারছিলাম না তাই আমি তৃণমূল কংগ্রেসে যোগদান করলাম।

বিজেপিতে কাজ করতে না পেরে ময়নাগুড়িতে তৃণমূলে যোগদান পঞ্চায়েত সদস্যের

এলাকার মানুষের উন্নয়নের স্বার্থের জন্য।” যোগদান প্রসঙ্গে ময়নাগুড়ি ১ নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মনোজ রায় বলেন, ” শঙ্কর দাস আমাদেরই দলের সাথে ছিলেন কিন্তূ গত পঞ্চায়েত ভোটে তিনি বিজেপি থেকে লড়াই করে জয় লাভ করেছেন। কিন্তূ তিনি তার ভুল বুঝতে পেরেছেন এবং আজকে তৃনমুল কংগ্রেসে যোগদান করলেন। এর ফলে ময়নাগুড়িতে আমাদের দল ক্রমশ শক্তিশালী হচ্ছে। আগামীতেও আমরা আমাদের দলের শক্তির বৃদ্ধি করতে পারবো।” 

পরের খবর- রাজ্য সভানেত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন আলিপুরদুয়ার যুব তৃণমূল সভাপতি

সোমবার কলকাতায় তৃণমূল ভবনে রাজ্য যুব তৃণমূল কংগ্রেস সভানেত্রী সায়নী ঘোষ এর সঙ্গে দেখা করলেন আলিপুরদুয়ার জেলার যুব তৃণমূল কংগ্রেস সভাপতি প্রসেনজিৎ কর ওরফে বাবলু কর। এদিন আরও বেশ কয়েকটি জেলার সভাপতির সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। তৃণমূলের নতুন যুব রাজ্য সভানেত্রী হবার পর এই প্রথম সাক্ষাৎ বলে জানা গেছে। এদিন রাজ্য সভানেত্রীকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা এবং উত্তরীয় পরিয়ে দেন জেলা যুব সভাপতি বাবলু কর। এরপর তাদের মধ্যে দীর্ঘক্ষণ সাংগঠনিক আলোচনা হয়। জানা যায় জুলাইয়ের শেষ সপ্তাহে অথবা আগস্ট মাসে আলিপুরদুয়ার সফরে আসবেন রাজ্যের যুব তৃণমূল সভানেত্রী তথা অভিনেত্রী সায়নী ঘোষ।

মূলত লোকসভা নির্বাচনকে সামনে রেখে আগামী দিনে যুবদের সংগঠন মজবুত করার বিষয়ে আলোকপাত করেন রাজ্য সভানেত্রী। জেলাজুড়ে যুবদের বিভিন্ন সামাজিক কার্যকলাপের ওপর জোর দেন। রক্তদান শিবির থেকে শুরু করে কোভিড আক্রান্ত ব্যক্তিদের পাশে থাকা নিয়ে জেলা যুব সভাপতি বাবলু করকে জানান তিনি। আলিপুরদুয়ার জেলা যুব তৃনমূলের কাজে খুশি হয়েছেন নেত্রী বলে জানা যায়। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments