Friday, May 3, 2024
Homeআলিপুরদুয়ারফের এক ছাত্রীর রহস্যমৃত্যু ফালাকাটার কুঞ্জনগর এলাকায়, বাড়িতে পেছনের কুয়ো থেকে উদ্ধার...

ফের এক ছাত্রীর রহস্যমৃত্যু ফালাকাটার কুঞ্জনগর এলাকায়, বাড়িতে পেছনের কুয়ো থেকে উদ্ধার দেহ

নিজস্ব সংবাদদাতা:

ফের এক ছাত্রীর রহস্যমৃত্যু ফালাকাটায়। গত এক সপ্তাহে দুটি ছাত্রীর মৃত্যু এবং এক ছাত্রীর উপর প্রাণনাশের ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে ফালাকাটা জুড়ে। গতকাল রাতে বনশ্রী সিনহা নামে 14 বছরের এক ছাত্রীর মৃতদেহ উদ্ধার হয়। ফালাকাটা কুঞ্জনগর এলাকায়।  বাড়ির পেছনের ঢাকনা দেওয়া কুয়ো থেকে গলায় ফাঁস লাগানো মৃতদেহ উদ্ধার করে দমকল কর্মীরা। জানা যায় মঙ্গলবার রাত 10 টা থেকে হঠাৎ এই নিখোঁজ ছিল ওই ছাত্রী। এরপর বহু খোঁজাখুঁজির পর বাড়ির পেছনে রাত আড়াইটা নাগাদ কোথেকে মৃতদেহটি উদ্ধার হয়। এই ঘটনা প্রকাশ্যে আসতেই রীতিমতো আলোড়ন তৈরি হয়েছে গোটা এলাকা জুড়ে। জানা যায় মৃত ছাত্রীটি ফালাকাটা গার্লস হাই স্কুলের দশম শ্রেণীতে পড়ত।

গত এক সপ্তাহে ফালাকাটায় পরপর ঘটে যাওয়া তিনটি ঘটনায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। প্রথমে এক ছাত্রীকে নৃশংসভাবে গলা কেটে খুন, তারপর এক ছাত্রী উপর ব্লেড দিয়ে প্রাণনাশের চেষ্টা, এরপর গতকাল রাতে ফালাকাটা কুঞ্জনগর এলাকায় বনশ্রী সিনহার রহস্যজনক মৃত্যু কে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। নারী সুরক্ষা এবং নিরাপত্তা নিয়ে বারংবার প্রশ্ন উঠতে শুরু করেছে।
এ বিষয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে আলিপুরদুয়ার জেলা পুলিশ সুপার ভোলানাথ পান্ডে জানান, ঘটনার তদন্ত চলছে। তিনি আরো বলেন ফালাকাটার আই সি কে দায়িত্ব দেওয়া হয়েছে, দোষীদের কঠোর আইনি শাস্তির ব্যবস্থা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments