Thursday, April 25, 2024
Homeসাহেবগঞ্জশুকারুর কুঠিতে করোনা পরীক্ষার শিবির

শুকারুর কুঠিতে করোনা পরীক্ষার শিবির

রাহুল দেব বর্মন,সাহেবগঞ্জঃ

বর্তমান এই আবহে যেভাবে দিনের পর দিন বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা ঠিক সেই কারণেই ব্লক ও জেলা স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে অনুষ্ঠিত হল করোনা পরীক্ষার শিবির। আজ দিনহাটা ২নম্বর ব্লকের শুকারুর কুঠি গ্রাম পঞ্চায়েতের চান্দেরকুঠি উপস্বাস্হ্য কেন্দ্রে করোনা পরীক্ষার শিবিরের আয়োজন করে ব্লক স্বাস্থ্য দপ্তর। আজকের এই করোনা পরীক্ষা শিবিরে স্থানীয় গ্রাম পঞ্চায়েতের বাসিন্দারা করোনা পরীক্ষার জন্য সোয়াব টেস্ট করেন। আজকের এই করোনা পরীক্ষা শিবিরে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য কর্মী, আশা কর্মীরা উপস্থিত ছিলেন।

অনান্য খবর – ৭.১৫ কিলোমিটার পিচ রাস্তার উদ্বোধন করলেন বিধায়ক গৌতম পাল

আরও খবর পড়ুন……

প্রধানমন্ত্রীকে আম পাঠালেন মমতা, সৌজন্যতার অন্য নজির বাংলায়

রাজ্য বিধানসভা নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিশানায় ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাক্যবাণ নিক্ষেপ করেছেন বারবার। পাল্টা জবাবও দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তৃতীয়বারের মতো ক্ষমতায় ফেরেন মমতা বন্দ্যোপাধ্যায় এর তৃণমূল সরকার। কিন্তু এসব কিছুর ভেতরেও মুখ্যমন্ত্রীর সৌজন্যতাবোধে কোনো ঘাটতি হয়নি। প্রতিবারের মতো এবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এবারও আম পাঠালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

অনান্য খবর- মাধ্যমিক পরীক্ষা বাতিল হওয়ার জন্য আত্মঘাতী হলেন দিনহাটা আমবাড়ির এক ছাত্রী

উপহার হিসেবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মালদার বিখ্যাত আম পাঠালেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গেছে হিমসাগর ল্যাংড়া,লক্ষণভোগ আম পাঠিয়েছেন তিনি। শুধু প্রধানমন্ত্রীই নন স্বরাস্ট্রমন্ত্রী,প্রতিরক্ষামন্ত্রীকেও আম পাঠিয়েছেন তিনি। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, লোকসভা স্পিকার ওম বিড়লা কে উপহার হিসেবে আম পাঠিয়েছেন মমতা।

শুকারুর কুঠিতে করোনা পরীক্ষার শিবির

অনান্য খবর- দিনহাটায় করোনা আক্রান্তের বাড়ি স্যানিটাইজেশন,ওষুধ পৌঁছে দিল রেড ভলান্টিয়ার্স

আরও খবর- বার্ধক্যজনিত অসুস্থতার কারণে মঙ্গলবার সকালে এসএসকেএম হাসপাতালে ভর্তি করতে হল লতা বন্দ্যোপাধ্যায় কে। সূত্রের খবর, হাঁটুতে প্রবল ব্যথা নিয়ে এসএসকেএম  উডবার্ন ওয়ার্ডে ভর্তি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মা। তার চিকিৎসার দায়িত্বে রয়েছেন মেডিসিনের ডাক্তার রাকেশ প্রামানিক। বিকেলে মাকে দেখতে হাসপাতালে ছুটে যান ছেলে। বেশ কিছুক্ষণ সেখানে লতাদেবীর সঙ্গে কথাবার্তা বলেন অভিষেক।

অনান্য খবর- আক্রান্ত উদয়ন গুহকে দেখতে দিনহাটা মহাকুমা হাসপাতালে গেলেন সিপিআইএম নেতৃত্ব

করোনার জেরে বাতিল হল একাদশ শ্রেণির পরীক্ষা, উচ্চ মাধ্যমিক পরীক্ষা নিজের স্কুলে, সময় পরিবর্তিত হচ্ছে

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments