Friday, March 29, 2024
Homeদিনহাটাবিডিও স্বেচ্ছাসেবী সংস্থার জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী অনুষ্ঠান এর বিশেষ দিন দিনহাটায়

বিডিও স্বেচ্ছাসেবী সংস্থার জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী অনুষ্ঠান এর বিশেষ দিন দিনহাটায়

দিনহাটাঃ
পশ্চিমবঙ্গ ব্লাড ডোনার অর্গানাইজেশন এর জন্ম দিন উপলক্ষে সপ্তাহব্যাপী যে কর্মকাণ্ড চলছে,তার মধ্যে আজ ব্লাড ডোনার অর্গানাইজেশন ( বিডিও ) দিনহাটা শাখা রক্ত দান ও দুস্থ লোকদের মধ্যে খাবার বিতরনের মধ্যে দিয়ে তা পালন করলেন। ব্লাড ডোনার অর্গানাইজেশন দিনহাটা শাখার সম্পাদিকা সুস্মিতা পাল চন্দ বলেন ,আজ ১৫ জন রক্তদান করলেন এবং প্রায় ২০০ জন দুঃস্থ লোককে খাবার দিলেন। পাশাপাশি রেড ভলেন্টিয়ার্স সহ আরো অনেককে সংবর্ধনা প্রদান করা হয়। করোনা আবহে যারা কাজ করে চলছে ।

তিনি আরো বলেন আমরা রোজ কোন না কোন রোগীর পরিবারের হাতে বিনামূল্যে রক্ত তুলে দেবার চেষ্টা করে থাকি, সঙ্গে প্রতিদিন রাতে ভবঘুরে-অসহায় মানুষদের খাবারের ব্যবস্থা করে থাকি। আগামীতে আমাদের প্রচেষ্টা থাকবে সবাই যেন নিজেদের আনন্দের মুহূর্ত গুলোতে দুঃস্থ মানুষদের কথা চিন্তা করে, কিছু খাবারের ব্যবস্থা করে। তাহলে অন্তত কিছু লোক অভুক্ত থাকবে না। কারন এই মানুষগুলোই মানুষ রুপে নারায়ন।

অনান্য খবর-  ১৮,০০০ ফুট উচ্চতায় বরফের চাদরে মোড়া এলাকায় যোগ দিবসে সামিল হলেন ITBP-এর জওয়ানেরা

বিডিও স্বেচ্ছাসেবী সংস্থার জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী অনুষ্ঠান এর বিশেষ দিন দিনহাটায়

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্লাড ডোনার অর্গানাইজেশন পশ্চিম বঙ্গ শাখার রাজ্য সম্পাদক রাজা বৈদ্য, দিনহাটা শাখার সম্পাদিকা সুস্মিতা পাল চন্দ,সহ সভাপতি বনানী সরকার, সঙ্গীতা সাহা, অঙ্কিত সরকার সহ অন্যান্যরা।

বিডিও স্বেচ্ছাসেবী সংস্থার জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী অনুষ্ঠান এর বিশেষ দিন দিনহাটায়

(আরও বিভিন্ন খবর দেখতে আমাদের সঙ্গে থাকুন)

দিনহাটা সিদ্ধেশ্বর সাহা এডুকেয়ার এন্ড ফাউন্ডেশন এর উদ্যোগে রক্তদান শিবির

জেলা জুড়ে রক্তসংকট মেটাতে দিনহাটা সিদ্ধেশ্বর সাহা এডুকেয়ার এন্ড ফাউন্ডেশন এর উদ্যোগে এক রক্তদান শিবির অনুষ্ঠিত হল। এদিনের শিবিরে উপস্থিত ছিলেন বিশিষ্ট চিকিৎসক তথা সমাজসেবী ডা: অজয় মণ্ডল , এছাড়া উপস্থিত ছিলেন সংস্থার কর্ণধার সিদ্ধেশ্বর সাহা , ছাত্রছাত্রীদের মধ্যে ধৃতিমান চৌধুরী, শুভ্রদীপ সাহা, সৌম্যদীপ সাহা, প্রমূখ। সংস্থার তরফে জানা গেছে ওইদিন সিদ্ধেশ্বর সাহা মহাশয় এর ৫২ তম জন্মদিন উপলক্ষে তাদের এই রক্তদান শিবির আয়োজন ছিল। এদিনের শিবিরে ৪জন মহিলা সহ ৪০ জন রক্তদান করেন। সেই রক্ত সংগ্রহ করে দিনহাটা ব্লাড ব্যাংক।

অনান্য খবর- সারদা মামলায় জামিন পেলেন দেবযানী মুখোপাধ্যায়

শিবিরে উপস্থিত হয়ে বিশিষ্ট চিকিৎসক ডাঃ অজয় মন্ডল বলেন, সিদ্ধেশ্বর সাহা এডুকেয়ার এন্ড ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে বিভিন্ন সমাজসেবকমূলক কর্মকান্ডের সাথে যুক্ত। তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই , আগামীতেও তারা এভাবেই এগিয়ে চলুক এই আশা রাখি। সংস্থার প্রাক্তন ছাত্র ধৃতিমান চৌধুরী বলেন, শিক্ষক মহাশয় এর ৫২ তম জন্মদিনটি বিশেষভাবে উদযাপন করতে আমরা এই উদ্যোগ নিয়েছি। আমরা জানি রক্তদান মহৎ দান তাই এই মহতী উদ্যোগ নিয়ে আমাদের প্রিয় শিক্ষকের জন্মদিন টি পালন করলাম। শিবিরে মোট ৪০ জন রক্তদান করেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments