Monday, April 29, 2024
Homeশিলিগুড়িপেট্রোল সেঞ্চুরি করতেই এবার শিলিগুড়িতে কেক কেটে অভিনব কায়দায় প্রতিবাদ তৃণমূলের

পেট্রোল সেঞ্চুরি করতেই এবার শিলিগুড়িতে কেক কেটে অভিনব কায়দায় প্রতিবাদ তৃণমূলের

শিলিগুড়ি:

ইতিমধ্যেই দেশের বিভিন্ন প্রান্তে সেঞ্চুরি হাঁকিয়েছে পেট্রোল -ডিজেল। ব্যতিক্রম নয়, পশ্চিমবঙ্গ ও । বাংলার ও বিভিন্ন প্রান্তে পেট্রোলের দাম ১০০ পার করেছে। যার জেরে নাজেহাল অবস্থা মধ্যবিত্তের । এই পরিস্থিতিকে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে আন্দোলনের ঝাঁঝ বাড়াচ্ছে তৃণমূল কংগ্রেস । পেট্রল-ডিজেলের দর ১০০ পার করায় এবার শিলিগুড়িতে কেক কেটে অভিনব কায়দায় প্রতিবাদ দেখালো জোড়াফুল শিবির। এদিন শিলিগুড়ির হাশমি চকে প্রতিবাদে সামিল হন দার্জিলিং জেলা যুব তৃণমূলের নেতা কর্মীরা। হাশমি চকে বিক্ষোভ দেখান তাঁরা । এরপরই কেক কাটা হয় যুব তৃণমূলের তরফে। তবে সেই কেক কাউকে খাওয়ানো হয়নি। তৃণমূল নেতারা বলেন, এই কেক BJP-র জন্য কাটা হয়েছে। দেশের সাধারণ মানুষ চরম দুর্দশায় দিন কাটাচ্ছে।

তাই কেক খাওয়ানো হয়নি। এদিন দার্জিলিং জেলা তৃণমূলের মুখপাত্র বেদব্রত দত্ত বলেন,’কেন্দ্রের সরকার দেশের মানুষের কথা ভাবছে না। অথচ এই সরকার ক্ষমতায় আসার আগে পেট্রল-ডিজেল ও দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সরব হয়েছিল । আর এখন রোজ জ্বালানির দাম বাড়ছে। এর প্রতিবাদে সারা বাংলা জুড়ে তৃণমূল আন্দোলন চালিয়ে যাবে’। কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে লাগাতার এই আন্দোলন চলবে বলে জানিয়েছে তৃণমূল । রবিবারও বাগডোগরায় বিক্ষোভ দেখানো হয়েছে। আগামী দিনে শহরের পথে ছাত্র সংগঠনের সদস্যরাও প্রতিবাদ দেখাবে বলে জানা গিয়েছে।এদিকে, আগামী ১০-১১ জুলাই কোভিড বিধি মেনে পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির বিরোধিতা করবে তৃণমূল । সমস্ত বিধায়কদের এই কর্মসূচিতে থাকতে বলা হয়েছে।

অনান্য খবর- সাহেবগঞ্জ বিডিও অফিসে হুল দিবস উদযাপন

পেট্রোল সেঞ্চুরি করতেই এবার শিলিগুড়িতে কেক কেটে অভিনব কায়দায় প্রতিবাদ তৃণমূলের

অনান্য খবর- তুলসী পাতার নানান উপকারীতা, আসুন জেনে নেই

পরের খবর – কোচবিহার পৌরসভার পৌর প্রশাসক বোর্ডের সদস্যের বিরুদ্ধে হুমকির অভিযোগ

দীর্ঘদিন থেকেই কোচবিহার পৌরসভা রয়েছে খবরের শিরোনামে, কখনো আভ্যন্তরীণ দ্বন্দ্ব, কখনো আবার পৌর প্রশাসক মনোমালিন্য। এইসবের ঊর্ধ্বে শুক্রবার কোচবিহার পৌরসভার পৌর প্রশাসক বোর্ডের সদস্য শৈলেন্দ্র প্রসাদ সাহু এর বিরুদ্ধে হুমকির অভিযোগ তুলে অফিসের সমস্ত কাজকর্ম বন্ধ করে দিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে কোচবিহার পৌরসভার কর্মীরা। অভিযোগ টেলিফোনে শৈলেন্দ্র প্রসাদ বাবু কোচবিহার পৌরসভার সেনেটারী অফিসার বিশ্বজিৎ রায় কে হুমকি দিয়েছেন, চেয়ার থাকবে না বলে। এবং সেইসাথে পৌরসভার ভেতরে ঢুকে সবকিছু ভেঙে দেওয়ার হুমকি দিয়েছেন বলে অভিযোগ।শুক্রবার সকালে এই ঘটনায় কার্যত চাঞ্চল্য ছড়িয়েছে শহর পৌর এলাকায়। বিশ্বজিৎ বাবু বলেন, কোচবিহার 6 নাম্বার ওয়ার্ড অবস্থিত একটি ড্রেন পরিস্কার কে কেন্দ্র করে এই হুমকি দিয়েছেন শৈলেন বাবু। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments