Friday, March 29, 2024
HomeBreaking news২১ জুলাইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ ভার্চুয়ালি দেখলেন শুভেন্দু, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

২১ জুলাইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ ভার্চুয়ালি দেখলেন শুভেন্দু, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

সোশ্যাল মিডিয়ায় ধরা পড়লেন। তৃণমূলের একুশের সভার দিকে নজর রাখছেন তিনি। আর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সেই একুশে-নজর ভাইরাল হল। 

তিনি বিরোধী দলনেতা। বছর দেড়েক আগে বিধানসভা ভোটের আগে থেকেই একাধিক বার তৃণমূল কংগ্রেসকে নিশানা করতে শোনা গিয়েছে তাঁকে। যে তৃণমূল তাঁকে পরিচিতি দিয়েছিল। একুশে জুলাইয়ের মঞ্চ থেকে একাধিক বার বিজেপিকে নিশানা করেছিলেন, বর্তমানে সেই বিজেপির বিধায়ক হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন বার বার।

শুভেন্দুর এ ভাবে একুশের দিকে নজরদারি দেখে তৃণমূলের নেতারা বলছেন, দুর্নীতিতে ডুবে রয়েছেন শুভেন্দু। আর তাই জন্য বিজেপিতে গিয়ে নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন। তৃণমূল শুভেন্দুকে বিধায়ক-সাংসদ-মন্ত্রী করেছে, সেই দলের বুকে ছুরি মেরেছেন।

রাজনীতি নিয়ে যাঁরা কারবার করেন, তাঁরা বলছেন বিরোধী দলনেতা হিসেবে একুশের সভার দিকে নজর রাখা তাঁর কাজ। কারণ, এই সভায় কে কী বলছেন, সেটা শোনার পরই তাঁকেও তো কিছু বলতে হবে। যদিও এই যুক্তি অবশ্য সবাই মানতে রাজি নন। তাঁরা বলছেন, কিছু বলার জন্য শুভেন্দুকেই কেন দেখতে হবে? অন্য কাউকে দিয়েই তো পুরো বক্তব্যটা শুনে নিজের মত প্রকাশ করতে পারতেন। আসলে, এক জন নেতা হিসেবে শুভেন্দুর কোনও কাজ নেই। আজ লোক আনতে পারবেন না বলে সভা বাতিল করেছেন। মানুষ শুভেন্দুকে প্রত্যাখ্যান করেছে। আর তাই ‘সোশ্যাল মিডিয়ার রাজনীতি’ করা শুভেন্দু সারাটা দিন ফেসবুকেই নিজেকে আটকে রাখলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments