Monday, April 29, 2024
HomeBreaking newsওষুধ খেলেই সেরে যাবে,গুরুতর নয় পার্থ চ্যাটার্জি! ভর্তি নিল না ভুবনেশ্বর এইমস

ওষুধ খেলেই সেরে যাবে,গুরুতর নয় পার্থ চ্যাটার্জি! ভর্তি নিল না ভুবনেশ্বর এইমস

পার্থ চট্টোপাধ্যায়কে ভর্তি নিল না ভুবনেশ্বর এইমস। তৃণমূল মহাসচিবের স্বাস্থ্য পরীক্ষার পর এইমস-এর এক্সিকিউটিভ ডিরেক্টর আশুতোষ বিশ্বাস বললেন, ৪-৫ রকম ক্রনিক রোগে ভুগছেন পার্থ। কিন্তু, এর জন্য হাসপাতালে ভর্তি হওয়ার কোনও প্রয়োজন নেই। নিয়ম করে ওষুধ খেলেই হবে। পাশাপাশি, এইমস-এর তরফে জানানো হয়েছে, বুকে কোনও ব্যথা নেই প্রাক্তন শিক্ষামন্ত্রীর। 

গত শনিবার ২৭ ঘণ্টা জেরার পর এসএসসি দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার হন পার্থ। রাতে শারীরিক অসুস্থতার কারণে এসএসকেএম-এ ভর্তি করানো হয় তাঁকে। এসএসকেএম-এ ভর্তি করানো নিয়ে ইডি হাই কোর্টে মামলা করে। সেই মামলার শুনানিতে গতকাল রবিবার হাই কোর্ট ভুবনেশ্বর এইমসে নিয়ে গিয়ে পার্থর শারীরিক পরীক্ষার নির্দেশ দেয় ইডিকে। সেই মতো আজ সকালে ভুবনেশ্বর নিয়ে যাওয়া হয় পার্থকে।

এইমস-র তরফে বর্তমান শিল্পমন্ত্রীর শারীরিক পরীক্ষার পর জানানো হয়, হাসপাতালে ভর্তি করার মতো কোনও পরিস্থিতি নেই পার্থর। তার পরই ডিরেক্টর আশুতোষ বিশ্বাস জানান, আজই এইমস থেকে ছেড়ে দেওয়া হবে তাঁকে। যদিও, এ দিন এসএসকেএম-র চিকিৎসা নিয়ে কোনও মন্তব্য করেনি এইমস। এ প্রসঙ্গে আশুতোষ বিশ্বাস বলেন, এসএসকেএম তাদের মতো চিকিৎসা করেছেন, আমরা আমাদের মতো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments