Friday, March 29, 2024
HomeBreaking newsহঠাৎ করেই বন্ধ ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম! সমস্যা ইউজাররা

হঠাৎ করেই বন্ধ ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম! সমস্যা ইউজাররা

নিজস্ব সংবাদদাতা:

হঠাৎ করেই বিশ্বে স্তব্ধ হয়ে গেছে হোয়াটসঅ্যাপ ফেসবুক ইনস্টাগ্রাম। সামাজিক মাধ্যমে বিপদে সমস্যায় পড়েছেন বিশ্বের এক প্রান্ত থেকে অপর প্রান্তের মানুষ। আজ রাত প্রায় সোয়া নয়টা থেকে কাজ করছে না ফেসবুক। হোয়াটসঅ্যাপে কোন বার্তা পাঠানো যাচ্ছে না। এমনকি ইনস্টাগ্রামে পুরোপুরি বন্ধ হয়েছে। যদিও এ বিষয়ে হোয়াটসঅ্যাপ এর তরফ থেকে দ্রুত পরিষেবা ফিরিয়ে আনার বিষয়ে জানানো হয়েছে। মনে করা হচ্ছে হঠাৎ করেই সার্ভার ডাউন অথবা যান্ত্রিক গোলযোগের কারণে এই সমস্যা দেখা দিয়েছে। ফেসবুকের তরফে জানানো হয়েছে দুঃখিত কিছু ভুল হয়েছে, আমরা এটি নিয়ে কাজ করছি এবং যত তাড়াতাড়ি সম্ভব আমার এটি ঠিক করে নেব।

বর্তমান সময়ে হোয়াটসঅ্যাপ ছাড়া প্রায় অসম্ভব বলা চলে। প্রতিনিয়ত বার্তা আদান প্রদান সহ বিভিন্ন কাজে এই অ্যাপটি দরকার। হোয়াটসঅ্যাপ এর পাশাপাশি ফেসবুক এবং ইনস্টাগ্রাম বন্ধ হয়ে যাওয়াতে অবাক হয়েছেন ব্যবহারকারীরা। অনেকেই ইন্সটল করে আবার ইন্সটল করছেন কিন্তু তাতেও কোনো কাজ হচ্ছে না। তবে হোয়াটসঅ্যাপ বন্ধ হয়ে যাওয়ায় পাশাপাশি টেলিগ্রামের ব্যবহার বেড়ে চলছে। অনেকেই এই অ্যাপটি ডাউনলোড করছে এবং টেলিগ্রামের ইউজার সংখ্যা অনেকটাই বেড়ে গেছে এই কয়েক ঘন্টায়।

সোমবার রাত নটার পর থেকেই এই তিনটি সাইট ব্যবহার করতে পারছেন না ইউজাররা। প্রাথমিকভাবে সার্ভারের সমস্যা বলে জানা যাচ্ছে তবে এখনো সঠিক কারণ সামনে আসেনি। দেশের সমস্ত এলাকাতেই হঠাৎ করে ফেসবুক হোআটসঅ্যাপ ইনস্টাগ্রাম বন্ধ হয়ে যাওয়ায় স্তম্ভিত নেট পাড়ার বাসিন্দারা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments