Saturday, April 27, 2024
Homeরাজনীতিতৃণমূল নেতার সঙ্গে বৈঠক করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়, জল্পনা তুঙ্গে

তৃণমূল নেতার সঙ্গে বৈঠক করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়, জল্পনা তুঙ্গে

মিল্টন সরকার এর প্রতিবেদন:

শনিবার সন্ধ্যায় কুণাল ঘোষের সঙ্গে দেখা করলেন প্রাক্তন বনমন্ত্রী তথা বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। এদিন সন্ধ্যায় কুণাল ঘোষের বাড়িতে যান রাজীব বন্দ্যোপাধ্যায়। তার সঙ্গে দীর্ঘক্ষন আলোচনা করেন তিনি। এরপর থেকে জল্পনা চলতে থাকে তাহলে কি এবার রাজীব বন্দ্যোপাধ্যায় ফিরতে চলেছেন তৃণমূল কংগ্রেসে? তবে এ প্রসঙ্গে উড়িয়ে দিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেছেন শুধুমাত্র চা খেতে এসেছিলাম অন্য কোনো রাজনৈতিক আলোচনা হয়নি।

তবে গতকাল মুকুল রায় তৃণমূল ফেরার পর থেকেই জল্পনা চলতে থাকে এরপর কোন কোন নেতা তৃণমূল ফিরতে চলেছেন। অবশ্য বেশ কিছুদিন থেকেই বেসুরো প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। বিধানসভা নির্বাচনের আগে দলে থেকে দম বন্ধ হয়ে আসছে থেকে দল পরিবর্তন তারপর বিধানসভা নির্বাচনে হার। এরপর থেকে আর বিজেপির সঙ্গে সুসম্পর্ক দেখা যায়নি রাজীবের। কিছুদিন আগে ফেসবুক পোস্টে জল্পনা উস্কে দিয়েছিলেন রাজীব বাবু। তারপর থেকেই মনে করা হচ্ছিল তৃণমূলী ফিরে আসা নেতাদের তালিকায় রয়েছেন তিনি।

যদিও গতকাল মুকুলকে দলে নেবার পর মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন বিধানসভা নির্বাচনের আগে যারা গদ্দারি করে দল ছেড়ে চলে গেছেন তাদের দলে নেওয়া হবে না। সে ক্ষেত্রে যদি রাজীব বন্দ্যোপাধ্যায় দলে আসতে চায় তাহলে তৃণমূল কংগ্রেসএর শীর্ষ নেতৃত্ব কি সিদ্ধান্ত নেবে সেটাই এখন দেখার।

তবে যে যাই বলুক মুকুল রায় তৃণমূল ফিরে আসা এবং তার পরের দিন তৃণমূল নেতার সঙ্গে দেখা করা নিয়ে রাজনৈতিক মহলে ইতিমধ্যেই জল্পনার পারদ বাড়ছে, তার সঠিক উত্তর দিবেন স্বয়ং প্রাক্তন বনমন্ত্রী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments