Thursday, March 28, 2024
HomeBreaking newsতৃণমূল বিধায়কের পা টিপছে পঞ্চায়েত সমিতির সদস্যা, ছবি ভাইরাল।

তৃণমূল বিধায়কের পা টিপছে পঞ্চায়েত সমিতির সদস্যা, ছবি ভাইরাল।

বিছানায় হেলান দিয়ে বসে বিধায়ক। পাশে বসে পা টিপে দিচ্ছেন প্রাক্তন পঞ্চায়েত প্রধান অর্থাৎ পঞ্চায়েত সদস্যা। সোশ্যাল মিডিয়ায় এই ছবি ছড়িয়ে পড়তেই তুমুল বিতর্ক। তৃণমূল বিধায়ককে (TMC MLA) কটাক্ষ করতে ছাড়েননি স্থানীয় বিজেপি নেতারা।

বিষয়টি ঠিক কী? সম্প্রতি প্রকাশ্যে আসে একটি ছবি। দেখা যায়, বিছানা হেলান দিয়ে বসে বিধায়ক অসিত মজুমদার (Asit Mazumdar)। তাঁর পা টিপে দিচ্ছেন গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান তথা বর্তমান পঞ্চায়েত সমিতির সদস্যা রুমা রায় পাল। নিজেই সেই ছবি পোস্ট করেছিলেন রুমাদেবী। লিখেছিলেন, “আমার গুরু, আমার ভগবান, তার সেরা করে আমি ধন্য।” যা ঘিরে সমালোচনার ঝড় উঠেছে। জানা গিয়েছে, ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচির অংশ হিসেবে হুগলির দেবানন্দপুরে গিয়েছিলেন চুঁচুড়ার বিধায়ক। ওই এলাকার এক বাসিন্দার বাড়িতে ছিলেন তিনি। সেখানেই তাঁর পা টিপে দেন রুমাদেবী।

ছবি প্রকাশ্যে আসতেই বিজেপির তরফে কটাক্ষ করা হয়েছে বিধায়ককে। বলা হয়, “বিধায়কের পলিসি খুব পরিস্কার। গিভ অ্যান্ত টেক। কিছু পেতে হলে কিছু দিতে হবে। আর এরকম অনেককেই উনি দাসী বানিয়ে রেখেছেন।” যদিও এই ছবিতে বিতর্কের কিছু নেই বলেই দাবি রুমাদেবীর। তিনি বলেন, “একমাস আগে অসিতবাবুর পায়ে অস্ত্রোপচার হয়েছে। দিনভর কর্মসূচির পর ওনার পায়ে টান ধরেছিল। উনি আমাকে অত্যন্ত স্নেহ করেন। তাই ওনার সেবা করেছি। উনি বিধায়ক বলে এটা করা যাবে না, এমনটা হতে পারে।” ছবি বিতর্কে মুখ খুলেছেন বিধায়কও। তিনিও জানিয়েছেন অস্ত্রোপচারের বিষয়টি। পালটা তোপ দেগেছেন বিজেপিকে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments